ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ভারতীয় সিরিয়ালের প্রভাব নিয়ে নাটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৭ ঘণ্টা, মে ৩১, ২০১৯
ভারতীয় সিরিয়ালের প্রভাব নিয়ে নাটক ইরফান সাজ্জাদ ও জাহারা মিতু। ছবি: রাজীন চৌধুরী/বাংলানিউজ

দেশে ভারতীয় টিভি সিরিয়ালের নেতিবাচক প্রভাব নিয়ে নাটক নির্মাণ করেছেন পরিচালক রাহাত মাহমুদ। ‘অ্যান্টিভাইরাস থ্রি’ নামের খণ্ড নাটকটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন ছোট পর্দার অভিনেতা ইরফান সাজ্জাদ ও অভিনেত্রী জাহারা মিতু। সম্প্রতি রাজধানীর উত্তরায় এর শুটিং শেষ হয়েছে।

নাটকটি নিয়ে নির্মাতা রাহাত মাহমুদ বাংলানিউজকে বলেন, ‘চলতি বছর ভালোবাসা দিবসে ক্ষমতার অপব্যবহার নিয়ে ‘অ্যান্টিভাইরাস’ এরপর পহেলা বৈশাখ উপলক্ষে ইভটিজিং নিয়ে ‘অ্যান্টিভাইরাস টু’ নির্মাণ করি। এবার ভারতীয় টিভি সিরিয়ালের নেতিবাচক প্রভাব নিয়ে নির্মাণ করলাম ‘অ্যান্টিভাইরাস থ্রি’।

প্রতি পর্বে আমি একটি করে সামাজিক ব্যাধি তুলে ধরার চেষ্টা করেছি। ’‘অ্যান্টিভাইরাস থ্রি’র একটি দৃশ্যে ইরফান সাজ্জাদ ও জাহারা মিতু‘অ্যান্টিভাইরাস থ্রি’র মাধ্যমে দর্শক ভারতীয় হিন্দি ও বাংলা সিরিয়ালের ফলে আমাদের মা, বোন ও স্ত্রী'র উপর যে নেতিবাচক প্রভাব বিস্তার করে তা দেখতে পাবেন। ভিনদেশী ভাষার সিরিয়াল দেখার ফলে ঘরে যে অশান্তি তৈরি হয় তাও তুলে ধরা হয়েছে’, যোগ করেন তিনি।

‘অ্যান্টিভাইরাস থ্রি’ রচনা করেছেন টিকলি মাহমুদ। এতে ইরফান সাজ্জাদ ও জাহারা মিতু ছাড়া আরও অভিনয় করেছেন শর্মিলী আহমেদ, কাজী উজ্জ্বল, সুরাইয়া প্রানম, মাজেদা বেগম প্রমুখ।

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে একটি বেসরকারি টেলিভিশনে নাটকটি প্রচার হবে।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, মে ৩০, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।