ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রথমবার ওয়েব সিরিজ নিয়ে আসছেন আইরিন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩ ঘণ্টা, মে ২৮, ২০১৯
প্রথমবার ওয়েব সিরিজ নিয়ে আসছেন আইরিন আইরিন সুলতানা

নির্মাতা অনন্য মামুনের ‘পার্টনার’ হচ্ছে চিত্রনায়িকা আইরিন সুলতানা অভিনীত প্রথম ওয়েব সিরিজ। তবে এটির মুক্তির আগে এই অভিনেত্রীর ওয়েব সিরিজে অভিষেক ঘটছে সৈকত নাসিরের ‘ট্র্যাপড’র মধ্য দিয়ে।

রোম্যান্টিক ও থ্রিলার ঘরনার ওয়েব সিরিজটি আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ‘সিনেস্পট’ অ্যাপে মুক্তি পাবে।  

এ প্রসঙ্গে আইরিন সুলতানা বাংলানিউজকে বলেন, ‘বিশ্বব্যাপী এখন ওয়েব সিরিজ বেশ জনপ্রিয়।

আমাদের দেশেও ধীরে ধীরে এটি জনপ্রিয় হয়ে উঠছে। তাই ওয়েব সিরিজে অভিনয় করতে আমার বেশ ভালোই লাগে। ’

‘ট্র্যাপট’ আমার অভিনীত দ্বিতীয় ওয়েব সিরিজ, তবে মুক্তি পাচ্ছে প্রথমে। এতে ফাঁদে পড়া সুমি নামের এক মেয়ের চরিত্রে আমি অভিনয় করেছি’, যোগ করেন তিনি।

ওয়েব সিরিজিটির কাহিনি ও চিত্রনাট্য আসাদ জামানের। আইরিন ছাড়াও এতে আরও অভিনয় করেছেন এ কে আজাদ, আমান রেজা ও রিও।  

নির্মাতা সৈকত নাসির বলেন, ‘ট্র্যাপট’ এ দর্শক পুরোপুরি সিনেমার স্বাদ পাবেন। বাজেট ভালো ছিল বলেই এমন একটি গল্পে ওয়েব সিরিজ বানানো সম্ভব হয়েছে। এ জন্য সিনেস্পট কর্তৃপক্ষকে ধন্যবাদ।  

‘ট্র্যাপট’র গল্পে দেখা যাবে, সামাজিক যোগাযোগমাধ্যমে পরিচয়ের পর প্রবাসী এক ছেলের সঙ্গে ফোনে বিয়ে হয় সুমির। বিয়ের পরদিন ইন্দোনেশিয়ার বালিতে বেড়াতে যান তিনি। সেখানে গিয়ে মেয়েটি নানা নাটকীয়তার মাধ্যমে একের পর এক ফাঁদে পড়তে থাকেন। এভাবে রহস্যঘেরা গল্পে ওয়েব সিরিজটি এগিয়ে যাবে।  

চলতি বছর ফেব্রুয়ারিতে ইনোভেট সলিউশনের প্রযোজনায় বালিতে ‘ট্র্যাপট’র শুটিং হয়েছে। ঈদের আগের রাত থেকে ১২ পর্বের ওয়েব সিরিজটি ধারাবাহিকভাবে সিনেস্পটে মুক্তি পাবে।  

বাংলাদেশ সময়: ১৬১২ ঘণ্টা, মে ২৮, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।