ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ঈদ উপলক্ষে শাহানা কাজীর ‘তোমার আনাড়ি’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, মে ২৮, ২০১৯
ঈদ উপলক্ষে শাহানা কাজীর ‘তোমার আনাড়ি’ শাহানা কাজী

আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে নতুন গান প্রকাশ করতে যাচ্ছেন কণ্ঠশিল্পী শাহানা কাজী। বছর জুড়ে লাইভ কনসার্ট নিয়ে ব্যস্ত থাকলেও এবার বাংলা গান ও দৃষ্টিনন্দন মিউজিক ভিডিও হাজির হতে যাচ্ছেন তিনি।

৩ জুন ‘তোমার আনাড়ি’ শিরোনামের গান-ভিডিওটি প্রকাশ করা হবে শাহানা কাজীর নিজস্ব ইউটিউব চ্যানেলে। এ ছাড়াও কানাডার ব্লসম মিউজিক এর ব্যানারে গানটির হাই কোয়ালিটি অডিও একই সাথে প্রকাশ পাবে বিশ্বের জনপ্রিয় সব ডিজিটাল মিউজিক প্লাটফর্মে।

শাহেদ কাজীর নির্দেশনায় গানটির কথা লিখেছেন ফয়সাল রাব্বিকীন এবং সুর ও সঙ্গীতায়োজন করেছেন শাদ শাহ।  

এ প্রসঙ্গে শাহানা কাজী বলেন, এটি খুব সুন্দরভাবে সাজানো আবেদনময়ী মিষ্টি কথার বেশ তালের একটি প্রেমের গান। গানটির রেকর্ডিং, মিক্সিং ও মাস্টারিং করা হয়েছে কানাডার সবচেয়ে বড় রেকর্ডিং স্টুডিওতে, যেখানে জাস্টিস বিবারসহ বিশ্বের অনেক খ্যাতিমান শিল্পীরা তাদের গান রেকর্ড করেছেন। ভিডিওটি চিত্রায়িত হয়েছে কানাডার নায়াগ্রা জলপ্রপাতসহ বেশ কিছু মনোরম লোকেশনে। এছাড়াও গানের মডেল হিসেবে দর্শকরা আমাকে ভিন্ন রূপে দেখতে পাবেন। সব মিলিয়ে আশা করছি গানটি সবার ভালো লাগবে।

বাংলাদেশি বংশোদ্ভূত কানাডিয়ান কণ্ঠশিল্পী শাহানা কাজীর প্রথম একক অ্যালবাম ‘ভালোবাসার কথা’ প্রকাশ পায় ২০১৫ সালে। কানাডায় সুনিধি চৌহান, কুমার শানু, অলকা ইয়াগনিক, সোনু নিগাম, আতিফ আসলাম, নেহা কাক্কারসহ প্রখ্যাত অনেক সঙ্গীতশিল্পীর সঙ্গে বহুবার লাইভ কনসার্টে একই মঞ্চে পারফর্ম করে প্রশংসা কুড়িয়েছেন তিনি।

বাংলাদেশ সময়: ১২১৫ ঘণ্টা, মে ২৮, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।