ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

স্বীকৃতির কণ্ঠে ‘আমার আমি নাই’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৩ ঘণ্টা, মে ২৭, ২০১৯
স্বীকৃতির কণ্ঠে ‘আমার আমি নাই’ স্বীকৃতি

কিছুদিন আগে পাঁচ গানের ইপি অ্যালবামের কাজ শুরু করেন কণ্ঠশিল্পী শাহনাজ রহমান স্বীকৃতি। এরইমধ্যে দুটি গানে কণ্ঠও দিয়েছেন তিনি। সময় নিয়েই অ্যালবামটি প্রকাশ করবেন বলে জানান এই গায়িকা।

এছাড়া প্রথমবারের মতো গেয়েছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় সঙ্গীতশিল্পী রুপঙ্কর বাগচীর সঙ্গে একটি দ্বৈতগান। প্রকাশের অপেক্ষায় আছে তাদের ‘কাঠের পুতুল’ শিরোনামের এই গানটিও।

তার আগে ঈদ আয়োজনে ‘আমার আমি নাই’ শিরোনামের গান ভিডিও প্রকাশ করছেন এই গায়িকা। সুদীপ কুমার দীপের কথায় গানটির সুর-সঙ্গীত করেছেন আহম্মেদ হুমায়ূন। ভিডিও নির্মাণ করেছেন শুভব্রত সরকার।

এ গান প্রসঙ্গে স্বীকৃতি বাংলানিউজকে বলেন, এখন থেকে নিয়মিত গান প্রকাশ করতে চাই। ক্যান্সারে আক্রান্ত হওয়ার পর দীর্ঘদিন গান থেকে দূরে থাকতে হয়েছে। মানুষের ভালোবাসা-দোয়াতে এখন আমি সুস্থ। গানের মানুষ হিসেবে গান ছাড়া আমি অচল। তাই গান নিয়েই থাকতে চাই। সেই ধারাবাহিকতায় ঈদ উপলক্ষ্যে ‘আমার আমি নাই’ প্রকাশ করছি। আশা করছি গান ভিডিওটি সবার মাঝে ভালোলাগা তৈরি করবে।

মঙ্গলবার (২৭ মে) সন্ধ্যায় ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে গল্পনির্ভর গান ভিডিওটি।

বাংলাদেশ সময়: ১৪৫৩ ঘণ্টা, মে ২৭, ২০১৯
ওএফবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।