bangla news

ঈদ আয়োজনে সাত নাটক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২৬ ৮:৫৮:০৪ পিএম
‘আঙুলে আঙুল’ ও ‘টান’ নাটকের দৃশ্য

‘আঙুলে আঙুল’ ও ‘টান’ নাটকের দৃশ্য

ভিন্ন ভিন্ন গল্পে ছোট পর্দার দর্শকপ্রিয় তারকাদের নিয়ে বিশেষ সাতটি নাটক প্রকাশ পাচ্ছে ঈদ আয়োজনে। এগুলো ধারাবাহিকভাবে প্রচারিত হবে ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে।

 

 

নাটকগুলোর মধ্যে রয়েছে- শিহাব শাহীনের রচনা ও পরিচালনায় এবং জিয়াউল ফারুক অপূর্ব-মম- আলিফের অভিনয়ে বিশেষ নাটক  ‘বাউন্ডুলে’। থাকছে মাবরুর রশীদ বান্নাহ’র গল্প, চিত্রনাট্য ও পরিচালনায় ‘আঙুলে আঙুল’। এতে অভিনয় করেছেন তাহসান খান-নুসরাত ইমরোজ তিশা।

‘দ্য এন্ড’ ও ‘বাউন্ডুলে’ নাটকের দৃশ্য আরফান নিশো-তানজিন তিশা জুটির অনবদ্য রসায়নে থাকছে ‘দ্য এন্ড’। এটি রচনা ও পরিচালনা করেছেন কাজল আরেফিন অমি। ইমরাউল রাফাতের রচনা ও পরিচালনায় ‘প্রথম প্রেমই শেষ প্রেম নয়’। রোমান্টিক এই নাটকে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব ও তিশা। 

কাজল আরেফিন অমি'র গল্প, চিত্রনাট্য ও পরিচালনায় ‘দ্য টেইলর’। এতে অভিনয়ে দেখা যাবে আরফান নিশো ও সাবিলা নূরকে। ফজলুল সেলিমের রচনা ও পরিচালনায় ‘গুড বয়’। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মোশারফ করিম ও জুই করিম’সহ আরও অনেকে। এছাড়া রাফাত মজুমদার রিংকু’র রচনা ও পরিচালনায় বিশেষ নাটক ‘টান’। এতে অভিনয় করেছেন জোভান এবং টয়া।

এই নাটকগুলো প্রসঙ্গে ধ্রুব টিভির কর্ণধার ধ্রুব গুহ বলেন, দর্শকদের বিনোদনের কথা মাথায় রেখেই বরাবরের মতো এবারও ঈদের নাটকগুলো প্রকাশের সিদ্ধান্ত নিয়েছি। আশা করছি ঈদ আয়োজনের এই নাটকগুলো দর্শক উপভোগ্য হবে।

বাংলাদেশ সময়: ২০৫৭ ঘণ্টা, মে ২৬, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   নাটক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-26 20:58:04