ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪২৬, ২৬ জুন ২০১৯
bangla news

শুটিংয়ে আহত জন আব্রাহাম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২৫ ৩:৩৮:৪৯ পিএম
জন আব্রাহাম

জন আব্রাহাম

মুম্বাইয়ে আনিস বাজমির রোমান্টিক-কমেডি ঘরানার ‘পাগলাপান্তি’ সিনেমার অ্যাকশনধর্মী দৃশ্যে অভিনয় করতে গিয়ে আহত হয়েছেন বলিউড অভিনেতা জন আব্রাহাম।

শুক্রবার (২৪ মে) মুম্বাইয়ের মেহবুব স্টুডিওতে হচ্ছিলো ‘পাগলাপান্তি’র শেষ অংশের শুটিং। ট্রাকে চড়ে মারামারির দৃশ্যে শুটিং করার সময় হঠাৎ মাংসপেশিতে চোট পান জন। যে কারণে তাকে কয়েক সপ্তাহ বিশ্রাশ নেওয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসক। তাই শুটিং থেকে আপাতত ২০ দিনের বিরতি নিয়েছেন জন। তার আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন সিনেমাটির প্রযোজক কুমার মঙ্গত।

জানা গেছে, ঐদিন শুটিংয়ে একই দৃশ্যে- অনিল কাপুর, আরশাদ ওয়ারসি, পুলকিত সম্রাট, ইলিনা ডিক্রুজ, কৃতি খারবান্দাও ছিলেন।

এ প্রসঙ্গে কুমার মঙ্গত বলেন, শুটিং হচ্ছিলো খুব সাধারণ একটা দৃশ্যের। কিন্তু অভিনেতা-পরিচালকের বোঝাপড়ায় গণ্ডগোল হওয়ায় মূলত এই দুর্ঘটনা ঘটে। তবে সিনেমার ৯০ শতাংশের শুটিং সম্পন্ন হয়েছে। আশা করছি জুনের মধ্যে বাকী কাজ সম্পন্ন করতে পারবো।

গত ১৭ ফেব্রুয়ারি থেকে রোমান্টিক কমেডি-ঘরানার সিনেমাটির শুটিং শুরু হয়। আগামী বছরের ২২ নভেম্বর ‘পাগলাপান্তি’ মুক্তি পাওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৩৯ ঘণ্টা, মে ২৫, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-25 15:38:49