bangla news

একসঙ্গে এবারই প্রথম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২৩ ৪:৩৯:২৪ পিএম
শফিক তুহিন-ইমরান

শফিক তুহিন-ইমরান

সঙ্গীতশিল্পী ইমরান তার ক্যারিয়ারের প্রথম মৌলিক গানটি গেয়েছিলেন শফিক তুহিনের কথা ও সুরে। সেটি ২০০৮ সালে, সেরা কণ্ঠের মৌলিক রাউন্ডে।

এরপর অডিও মাধ্যমে একসঙ্গে তাদের বেশ কিছু কাজ হয়েছে। মূলত, ইমরানের সঙ্গীত ক্যারিয়ারের উত্থান কিংবা জনপ্রিয়তার লাল গোলাপ প্র্রস্ফুটিত হয়েছে শফিক তুহিনের গান দিয়েই। হ্যাঁ, বলছি ‘বলতে বলতে চলতে চলতে’ শীর্ষক গানের কথা। ইমরানের কণ্ঠে শফিক তুহিনের লেখা এই গানটি এখনো মানুষের মুখে মুখে ফেরে।

অডিও মাধ্যমে তারা তুমুল জনপ্রিয় গান উপহার দিলেও এতোদিন কাজ করা হয়নি কোনো সিনেমায়। এবার সেই আক্ষেপের অবসান হলো, তবে খানিকটা দেরিতেই।

জাকির হোসেন রাজু পরিচালিত ‘মনের মতো মানুষ পাইলাম না’ সিনেমায় শফিক তুহিনের কথা-সুর ও সঙ্গীতে প্রথমবার গাইলেন ইমরান। তার সঙ্গে রয়েছে স্বরলিপি’র কণ্ঠও। গানের শিরোনাম ‘তুই ছাড়া আপন কেহ নাই’। এরইমধ্যে গানটির শুটিং হয়েছে তুরস্কে। গানটিতে দেখা যাবে শাকিব খান ও বুবলির রসায়ন।

এ প্রসঙ্গে শফিক তুহিন বাংলানিউজকে বলেন, সবমিলিয়ে বেশ ভালো একটি গান হয়েছে। ইমরানকে মাথায় নিয়েই গানটি তৈরি করি। ও গেয়েছেও চমৎকার। আশা করছি ভালো কিছুই হতে যাচ্ছে। 

আগামী ঈদুল আযহায় মুক্তি পাওয়ার কথা রয়েছে জাকির হোসেন রাজু পরিচালিত দেশ বাংলা প্রযোজিত সিনেমা ‘মনের মতো মানুষ পাইলাম না’।

বাংলাদেশ সময়: ১৬৩৯ ঘণ্টা, মে ২৩, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   সঙ্গীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-23 16:39:24