ঢাকা, বুধবার, ৬ আষাঢ় ১৪২৬, ১৯ জুন ২০১৯
bangla news

নাদিয়ার সঙ্গে সজলের ‘ঝগড়া চলছে’!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২১ ৯:২৭:৫৬ পিএম
নাদিয়া ও সজল

নাদিয়া ও সজল

সাহস ও তমাল দু’জন এক বাসায় থাকেন। সাহস ঝগড়াটে স্বভাবের ছেলে। এই কারণে ছয় জন প্রেমিকার সঙ্গে তার প্রেম বিচ্ছেদ হয়েছে। আর তমাল তাকে দার্শনিক হিসেবে মানেন। কারণ সাহসকে প্রেমিকারা কখনো যন্ত্রণা দিতে পারেনি, বরং তিনি উল্টো যন্ত্রণা দিয়েছেন।

এদিকে তমালের কাজিন হচ্ছে অনুলি। অনুলি এক বিচিত্র ঝামেলায় পড়েছে। সেই ঝামেলা সমাধান করতে গিয়ে আরেক ঝামেলার সৃষ্টি হয় তার। এ ভাবেই ছয় পর্বের কমেডি নাটক ‘ঝগড়া চলছে’র গল্প এগিয়ে যাবে।

শফিকুর রহমান শান্তনুর রচনায় নাটকটি পরিচালনা করেছেন নাজমুল রনি। এতে অভিনয় করেছেন সজল, সালহা খানম নাদিয়া, শামীম হাসান সরকার, তাসনুভা তিশা, পীরজাদা হারুন, অনুভব মাহবুব, আহসান কবির, অনন্যা, কৃত্তিকাসহ অনেকে। নাটকটি পরিবেশনা করেছেন এন আর মিডিয়া।

এ প্রসঙ্গে শফিকুর রহমান শান্তনু বলেন, নাটকটিতে রোমান্টিক কমেডির আবহে এ সময়ের তরুণ-তরুণীদের জীবন যাত্রার এক নাটকীয় প্রতিফলন দেখা যাবে। 

পরিচালক নাজমুল রনি বলেন, গল্পে ঠাট্টার ছলে কিছু সামাজিক বার্তা আছে যে কারণে নির্মাণ করেছি। শিল্পীরাও আনন্দের সাথে কাজ করেছে। আশা করছি দর্শকের ঈদের আনন্দ আরও বাড়িয়ে দেবে নাটকটি।

ঈদের দিন থেকে টানা ৬ পর্বের ধারাবাহিক নাটক ‘ঝগড়া চলছে’ প্রতিদিন রাত সাড়ে ৯টায় এস এ টিভিতে প্রচার হবে।

বাংলাদেশ সময়: ২১২৭ ঘণ্টা, মে ২১, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   নাটক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-21 21:27:56