ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪২৬, ২৬ জুন ২০১৯
bangla news

কৈশোরে আমিন খানের সিনেমা দেখতেন মাশরাফি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২১ ৪:০০:১৮ পিএম
মাশরাফি বিন মর্তুজা ও আমিন খান

মাশরাফি বিন মর্তুজা ও আমিন খান

ঢাকাই সিনেমার সুদর্শন নায়ক আমিন খান। তবে এখন আর তাকে আগের মতো সিনেমায় অভিনয় করতে দেখা যায় না। মাঝে দীর্ঘ সময় চলচ্চিত্র থেকে বিরতিতেও ছিলেন তিনি।

এক সময় প্রচুর দর্শক আমিন খানের সিনেমা দেখতেন। সে তালিকায় ছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। আমিন খানের সিনেমা দেখে তার কৈশোর কেটেছে।

মঙ্গলবার (২১ মে) মাশরাফিকে জড়িয়ে ধরে তোলা একটি ছবি নিজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট করে এমনটিই জানিয়েছেন আমিন খান। ছবির ক্যাপশনে ‘নড়াইল এক্সপ্রেস’র প্রতি নিজের ভালো লাগার কথাও প্রকাশ করেছেন ‘ফুল নেবো না অশ্রু নেবো’খ্যাত এই তারকা।

আমিন খান ফেসবুকে লেখেন, ‘চলচ্চিত্র অভিনেতা হিসেবে দীর্ঘদিন কাজ করার ফলে কিছু মানুষ পছন্দ করে, ভালোবাসে। মানুষের এই ভালোবাসাকে চাপ মনে না করে সবার সাথে হাসিমুখে কথা বলা কিংবা মেশার চেষ্টা করি। কখনও নিজেকে তারকা মনে করি না। সাধারণ মানুষের মত জীবনযাপন। আর পথের মানুষের কাছাকাছি থাকার দিক দিয়ে নিজেকে নিয়ে গর্ব করতাম।’ 

মাশরাফি প্রসঙ্গে তিনি লেখেন, ‘কিন্তু আমাদের সবার প্রিয় মাশরাফি ভাইয়ের সাথে আড্ডা দিলে নিজের কাজকে খুব সাধারণ মনে হয়। ভালো লাগে যখন শুনি এই মানুষটির দুরন্ত কৈশোরে আমার সিনেমার একটা ভালো জায়গা ছিল। সব মিলিয়ে সত্যি অসাধারণ একজন মানুষ তিনি। অনেক ভালোবাসা রইলো প্রিয় এই ভাইটির প্রতি।’

১৯৯০ সালে ‘এফডিসির নতুন মুখের সন্ধানে’র মধ্য দিয়ে মিডিয়ায় আমির খানের প্রত্যাবর্তন। ১৯৯৩ সালে মোহাম্মদ হোসেন পরিচালিত ‘অবুঝ দুটি মন’ সিনেমা দিয়ে অভিষিক্ত হন তিনি। ক্যারিয়ারে প্রায় ১৬০টিরও বেশি ছবিতে অভিনয় করেছেন আমিন খান। উল্লেখযোগ্য সিনেমার মধ্যে রয়েছে-‘বীর সন্তান’, ‘বাংলার কমান্ডো’, ‘জনতার বাদশাহ’, ‘হীরা চুনি পান্না’, ‘পিতার আসন’, ‘হৃদয়ের বন্ধন’ ইত্যাদি।

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, মে ২১, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-21 16:00:18