ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ক্ষমা চাইলেন বিবেক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২০ ঘণ্টা, মে ২১, ২০১৯
ক্ষমা চাইলেন বিবেক বিবেক ওবেরয়

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে সাবেক প্রেমিকা ঐশ্বরিয়া রাইকে নিয়ে একটি মিম শেয়ার করেন বলিউড অভিনেতা বিবেক ওবেরয়। এরইমধ্যে মিমটি ভাইরাল হয়েছে এবং এর জন্য তীব্র সমালোচনার সম্মুখীন হয়েছেন তিনি। যে কারণে টুইট করা মিমটি মুছে দিয়ে দিয়ে ক্ষমা চেয়েছেন বিবেক।

এরপর তিনি ফের টুইট করে লেখেন, কখনো কখনো কিছু মজার বিষয় অনেকের কাছে মজার না হয়ে নিন্দনীয় মনে হয়। সেটি এখন টের পাচ্ছি।

গত ১০ বছরে দুই হাজারেরও বেশি সুযোগ-সুবিধা বঞ্চিত নারীদের পাশে দাঁড়িয়েছি আমি। যে কারণে বলতে পারি, আমি কোনো নারীকে অসম্মান করতে পারি না। যদি একজন নারীও আমার শেয়ার করা মিম দেখে বিব্রত হয়ে থাকেন, তার জন্য দুঃখ প্রকাশ করছি। আমি ক্ষমা চাইছি।

বিবেকের এই মিমের (রসাত্মক/মজা করা) তীব্র সমালোচনা করেছেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর ও উর্মিলা মাতন্ডকর।  

শুধু তাই না, ‘অবমাননাকর’ ও ‘নারীবিদ্বেষী’ এই টুইটের ব্যাখ্যা চেয়ে বিবেককে নোটিস পাঠিয়েছে জাতীয় মহিলা কমিশনও। এরপরেই ক্ষমা চাইলেন এই অভিনেতা।  

অবশ্য সোমবার (২০ মে) তিনি দাবি করেছেন, এই মিমটি কেবলই মজার। এটিকে বিশেষ গুরুত্ব দেওয়া উচিত নয়। এর সঙ্গে রাজনীতির কোনো যোগসূত্র নেই।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, মে ২১, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।