ঢাকা, সোমবার, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ সেপ্টেম্বর ২০১৯
bangla news

মৎস্যকন্যা বেশে কানের লাল গালিচায় ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২০ ১২:৫১:০৬ পিএম
কানের লাল গালিচায় ঐশ্বরিয়া রাই বচ্চন

কানের লাল গালিচায় ঐশ্বরিয়া রাই বচ্চন

প্রতি বছরই পোশাকের চমক নিয়ে কানের লাল গালিচায় হাজির হন বলিউডের নন্দিত অভিনেত্রী  ঐশ্বরিয়া রাই বচ্চন। তাই এবারও তার পোশাক দেখার অপেক্ষায় ছিলেন ভক্তরা। অবশেষে অপেক্ষার পালা শেষ হলো। কান চলচ্চিত্র উৎসবের ৭২তম আসরের লাল গালিচা মাড়িয়েছেন এই সাবেক বিশ্বসুন্দরী।

কানের লাল গালিচায় ঐশ্বরিয়া রাই বচ্চনসুবর্ণ-সবুজ রঙের মৎস্যকন্যার আদলে তৈরি পোশাক গায়ে দ্যুতি ছড়িয়েছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। হাত নাড়িয়ে ভক্তদের অভিবাদনও জানান তিনি। তখন ৭ বছরের মেয়ে আরাধ্য বচ্চন তার সঙ্গে ছিল। 

রোববার (১৯ মে) বিশ্ব চলচ্চিত্রের মর্যাদাপূর্ণ এ আসরে অংশ নিতে মেয়েকে নিয়ে ফ্রান্স পৌঁছান ঐশ্বরিয়া। সামাজিক যোগাযোগমাধ্যমে মা-মেয়ের ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘আমরা এখন এখানে। ধন্যবাদ এবং সব ভালোবাসা কান ২০১৯’র জন্য।’ কানের লাল গালিচায়  মেয়ে আরাধ্যকে নিয়ে ঐশ্বরিয়া রাই বচ্চনঐশ্বরিয়া দেরি করলেও তার আগে কানের লাল গালিচায় দেখা গেছে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোন, হিনা খান, কঙ্গনা কঙ্গনা রানাওয়াত ও হুমা কোরাইশিকে। এছাড়া এরই মধ্যে রূপের জ্যোতি ছড়াতে কানে উপস্থিত হয়েছেন সোনম কাপুর আহুজা।কানের লাল গালিচায় ঐশ্বরিয়া রাই বচ্চনগত ১৪ মে ৭২তম কান চলচ্চিত্র উৎসবের পর্দা উঠে, আসর চলবে ২৫ মে পর্যন্ত।

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, মে ২০, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   কান চলচ্চিত্র উৎসব
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-20 12:51:06