bangla news

ক্রিকেটের লড়াইয়ে আর্টসেল বনাম চিরকুট

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-১৯ ৯:০২:৩০ পিএম
একই ফ্রেমে চিরকুট ও আর্টসেল

একই ফ্রেমে চিরকুট ও আর্টসেল

দেশের অন্যতম সেরা দুই ব্যান্ডদল আর্টসেল ও চিরকুট। এবাবের ঈদ আয়োজনে সঙ্গীতপ্রেমি ও ভক্ত-অনুরাগীদের ভিন্ন স্বাদের আনন্দ দেবে এই দুই ব্যান্ডদল।

হ্যাঁ, শুক্রবার (১৭ মে) সকাল সাড়ে ৯টায় ধানমন্ডির একটি মাঠে হাজির হন চিরকুট ও আর্টসেল। উদ্দেশ্য ক্রিকেট খেলা। আর ক্রিকেটের লড়াইয়ে নিজের দক্ষতার প্রমাণ দিতে সকাল সাড়ে ১১টায় শুরু হয় চিরকুট বনাম আর্টসেল ক্রিকেট ম্যাচ। ৪ ওভারের ম্যাচে যথাক্রমে সাত সদস্যের দল নিয়ে মাঠ নামে তারা।

ট্রফি বিতরণ পর্বে দুই ব্যান্ডদলএই ম্যাচ সম্পর্কে জানতে চাই চিরকুট ব্যান্ডের ভোকাল শারমিন সুলতানা সুমি বাংলানিউজকে বলেন, ম্যাচে জয়-পরাজয় তো অবশ্যই হয়েছে। কিন্তু এ বিষয়ে তো এখনই বলা নিষেধ। অপেক্ষা করতে হবে ঈদ আয়োজন পর্যন্ত।

এবার একই সময়ে হচ্ছে ঈদ ও বিশ্বকাপ ক্রিকেট। তাই মানুষের মাঝে বাড়তি আনন্দ যোগ করতে শিল্পীদের নিয়ে ভিন্নধর্মী এই উদ্যোগ নিয়েছে সময় টেলিভিশন। ঈদের প্রথম দিন চিরকুট বনাম আর্টসেল ম্যাচটি দেখাবে এই টিভি চ্যানেলটি।

সময় টিভির এই উদ্যোগে আরও থাকছে নাট্য পরিচালক বনাম শিল্পী এবং দেশ নাট্যদল বনাম নাগরিক নাট্যসম্প্রদায়ের ম্যাচও। তাদের ম্যাচগুলো দেখানো হবে যথাক্রমে ঈদের দ্বিতীয় ও তৃতীয় দিন। তবে সময় এখনো চূড়ান্ত হয়নি।

বাংলাদেশ সময়: ২১০১ ঘণ্টা, মে ১৯, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   সঙ্গীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-19 21:02:30