ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

বিনোদন

ঈদে তাহসান-তিশাকে নিয়ে বান্নাহ’র দুই নাটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-১৯ ০৭:৫১:০৯ পিএম
ঈদে তাহসান-তিশাকে নিয়ে বান্নাহ’র দুই নাটক তাহসান খান, নুসরাত ইমরোজ তিশা ও মাবরুর রশিদ বান্নাহ

আসন্ন ঈদুল ফিতরে ছোট পর্দার জনপ্রিয় জুটি তাহসান খান ও নুসরাত ইমরোজ তিশা টেলিভিশন পর্দায় হাজির হতে যাচ্ছেন। তাদের নিয়ে দু’টি নাটক নির্মাণ করেছেন মাবরুর রশিদ বান্নাহ।

এরমধ্যে সম্প্রতি রাজধানীর উত্তরা ও রূপগঞ্জে ‘আঙুলে আঙুল’ নাটকটির শুটিং শেষ হয়েছে। আর ২৭ থেকে ২৯ মে হবে ‘যতন করে রেখো’র শুটিং।

দুই গল্পই রচনা করেছেন পরিচালক নিজেই।

মাবরুর রশিদ বান্নাহ বাংলানিউজকে বলেন, ‘তাহসান-তিশা জুটিকে নিয়ে এর আগে রোমান্টিক নাটক নির্মাণ করেছি। তবে নতুন নাটক দু’টির গল্প জীবনঘনিষ্ঠ গল্পের। ‘আঙুলে আঙুল’-এ দর্শক গ্রামের গল্প দেখতে পাবেন। আমার মতে তাহসান ভাই এই নাটকে তার অন্যতম সেরা অভিনয়টা করেছেন। তিশা আপাও দুর্দান্ত কাজ করেছেন। ‘যতন করে রেখো’র গল্প শহর কেন্দ্রিক। এতেও ভিন্ন কিছু দর্শক দেখতে পাবেন। ’  

‘আঙুলে আঙুল’ নাটকে আরও অভিনয় করেছেন সাগর হুদা, ইভান সাইর, ইমু প্রমুখ। এর একমাত্র গান ‘কথা দিলাম’-এ দ্বৈতকণ্ঠ দিয়েছেন সঙ্গীতশিল্পী ইমরান ও কণা। নাটক দু’টি বেসরকারি টেলিভিশন বাংলাভিশনের ঈদের অনুষ্ঠানমালায় প্রচার হবে।

২০১২ সালে তাহসান-তিশা জুটিকে নিয়ে মাবরুর রশিদ বান্নাহর প্রথম নির্মাণ করেন নাটক ‘ফায়ার ফ্লাই’। এখন পর্যন্ত তারা আটটি নাটকে একসঙ্গে কাজ করেছেন। বেশিরভাগ নাটকই দর্শক প্রিয় হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, মে ১৯, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa