ঢাকা, বৃহস্পতিবার, ৬ আষাঢ় ১৪২৬, ২০ জুন ২০১৯
bangla news

‘মাই নেম ইজ জনি’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-১৮ ৫:১৯:১২ পিএম
নসিমনে ‘মাই নেম ইজ জনি’ নাটকের অভিনয়শিল্পীরা

নসিমনে ‘মাই নেম ইজ জনি’ নাটকের অভিনয়শিল্পীরা

ঈদ উপলক্ষে ভিন্নধর্মী একটি নাটকে অভিনয় করছেন গীতিকবি ও অভিনেতা মারজুক রাসেল। নাটকের নাম ‘মাই নেম ইজ জনি’। এটি রচনা ও পরিচালনা করছেন হিমু আকরাম।

এই নাটকটি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একদল অভিনয়শিল্পীর ছবিসহ একটি পোস্ট দিয়েছেন মারজুক। বেশ মজা করে সেখানে তিনি লিখেছেন, ‘‘হিমু আকরামের ত্যাল-ছাড়া নাটক ‘মাই নেম ইজ জনি’- নসিমনে আসিতেছি, এই ঈদে…।’’

সম্প্রতি গাজীপুরের বিভিন্ন লোকেশনে নাটকটির শুটিং শুরু হয়েছে। এতে জনি চরিত্রে অভিনয় করছেন মারজুক। বাদশা চরিত্রে অভিনয় করছেন কামাল হোসেন বাবর। 

অন্যান্য চরিত্রে নাটকটিতে আরও অভিনয় করছেন- আনন্দ খালিদ, শহীদুন্নবী, নীলা ইসলাম, আনোয়ার হোসেন, মাসুদ রানা মিঠু, বিল্লু, তাসফিয়া প্রমুখ।

এই নাটকে রাগী ও একরোখা চরিত্রে দেখা যাবে মারজুককে। অদ্ভুত কিছু চরিত্র নিয়েই এই নাটক। সাতজন স্বাস্থ্যবান অর্থাৎ মোটা আর একজন গোঁয়ার মানুষের গল্পের নাটক ‘মাই নেম ইজ জনি’। সবমিলিয়ে নাটকটি বেশ বিনোদন নির্ভর এবং দর্শকরা আনন্দ পাবেন বলে জানিয়েছেন মারজুক রাসেল।

আসছে ঈদুল ফিতরে নাটকটি চ্যানেল আইয়ে প্রচার হবে।

বাংলাদেশ সময়: ১৭১৯ ঘণ্টা, মে ১৮, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   নাটক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-18 17:19:12