ঢাকা, রবিবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ২৯ নভেম্বর ২০২০, ১২ রবিউস সানি ১৪৪২

বিনোদন

গানের শুটিংয়ে শিরোনামহীন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০১ ঘণ্টা, মে ১৮, ২০১৯
গানের শুটিংয়ে শিরোনামহীন ‘এই অবেলায়’ গানের শুটিংয়ে শিরোনামহীন

ঈদুল ফিতরে প্রকাশ পাচ্ছে শিরোনামহীনের নতুন গান ভিডিও ‘এই অবেলায়’। বর্তমানে চলছে গানটির ভিডিও নির্মাণের কাজ। মানে, গানের শুটিংয়ে এখন সময় ব্যস্ত সময় পার করছেন দেশের অন্যতম সেরা এই ব্যান্ডদল।

এরইমধ্যে শ্যামলীর একটি স্টুডিওতে ব্যান্ড সদস্যদের পারফর্মমেন্স অংশের দৃশ্য ধারণ করা হয়েছে। এছাড়া গান-গল্পের বাকী অংশে শুটিং হয়েছে ধানমন্ডি ও দিয়াবাড়ীর দৃশ্যায়নে।

অচিরেই আরও কিছু অংশের শুটিং হবে গাজীপুরের কিছু লোকেশনে। বাংলানিউজকে এমনই তথ্য দিয়েছেন ব্যান্ডটির ভোকাল শেখ ইশতিয়াক।

শেখ ইশতিয়াকইশতিয়াক আরও বলেন, চূড়ান্ত না হলেও ২৫ রোজার মধ্যে গান ভিডিও প্রকাশের সম্ভবনা বেশি। শুটিংয়ের পরেও তো আরও অনেক কাজ থাকে। তাই আপাতত গান ভিডিওর কাজেই শ্রম দিচ্ছি। আর দারুণ একটা গল্পে তৈরি হচ্ছে ‘এই অবেলায়’র ভিডিও। এখনই গল্প বলা বারণ। আমার চাই, প্রকাশের পরই সবাই তা জানুক।

শুটিংয়ে জিয়াউর রহমান ও কাজী শাফিন আহমেদসেই কবেকার ভায়োলিন, বেজে যায় কতদিন/প্রানে চাপা ঢেউ, দেখেনি আর কেউ/কখনো অভিমান, অবাধ্য পিছুটানে/জানিনা কি কষ্টে এই অবেলায়/তবুও নির্বাসন বাসর সাজিয়ে/ঠোটে চেপে ধরা থাক ভালোবাসা- এমন কথার গানটি লিখেছেন শিরোনামহীনের প্রধান সদস্য জিয়াউর রহমান। সুর ও গল্প ভাবনায় কাজী শাফিন আহমেদ। ভিডিও নির্মাণ করছেন ব্যান্ডটির ‘বন্ধ জানালা’ গানের নির্মাতা মীর শরীফুল করিম শ্রাবণ।

আসছে ঈদ আয়োজনে ‘এই অবেলায়’ প্রকাশ পাবে শিরোনামহীনের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে।

বাংলাদেশ সময়: ১৩৫৯ ঘণ্টা, মে ১৮, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa