ঢাকা, বুধবার, ২ শ্রাবণ ১৪২৬, ১৭ জুলাই ২০১৯
bangla news

রমজান নিয়ে কাজী শুভর গান ‘বইছে পবিত্রতা’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-১৬ ৪:০৯:০৬ পিএম
কাজী শুভ

কাজী শুভ

পবিত্র রমজান মাস উপলক্ষে ইসলামিক গান করলেন কণ্ঠশিল্পী কাজী শুভ। ‘বইছে পবিত্রতা’ শিরোনামের গানটি সম্প্রতি এস এস মিউজিক ক্লাবের ইউটিউব চ্যানেল থেকে প্রকাশিত হয়েছে।

‘এসেছে রহমতেরই মাস, রোজা রাখো হে মুমিন/এসেছে মাগফিরাতেরই মাস, রোজা রাখো হে মুমিন/এসেছে এসেছে নাজাতেরই মাস রোজা রাখো হে মুমিন’-এমন কথার গানটি লিখেছেন ফাজবীর তাজ। এর সুর কাজী শুভ ও কে এম মনিরের। সঙ্গীতায়োজন করেছেন রাফি।

কাজী শুভর সঙ্গে গানটির ভিডিওতে দেখা গেছে চলচ্চিত্র অভিনেত্রী বিপাশা কবির ও মডেল রাসেলকে। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন ওসমান মিরাজ।

গানটি প্রসঙ্গে কাজী শুভ বলেন, রমজান মাসের জন্য আমরা একটি বছর অপেক্ষা করি। এই মাসের ভেতর আল্লাহ তায়ালা অশেষ রহমত রেখেছেন। তা-ই গানে গানে তুলে ধরা হয়েছে।

ওসমান মিরাজ বলেন, গানটির কথা ও সুর অন্যরকম এক আবহ সৃষ্টি করে। এতে কাজী শুভ ভাইয়ের গায়কী আমাকে মুগ্ধ করেছে। চেষ্টা করেছি ভিডিওতে তা সুন্দরভাবে তুলে ধরতে। আশা করছি গান ও ভিডিওটি সবার ভালো লাগবে।

**‘বইছে পবিত্রতা’

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, মে ১৬, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সঙ্গীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-05-16 16:09:06