ঢাকা, রবিবার, ৩ ভাদ্র ১৪২৬, ১৮ আগস্ট ২০১৯
bangla news

‘আলাদীন’ সিনেমায় নিজেকে পুরোপুরি ব্যবহারের সুযোগ পেয়েছি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-১৪ ৮:২৪:২৩ পিএম
জিনি বেশে উইল স্মিথ

জিনি বেশে উইল স্মিথ

আরব্য উপাখ্যানের জনপ্রিয় চরিত্র আলাদীনকে নিয়ে নতুন সিনেমা নির্মাণ করেছে ডিজনি। এতে প্রদীপের দৈত্য বা জিনি চরিত্রে অভিনয় করেছেন হলিউডের গায়ক-নায়ক উইল স্মিথ। চরিত্রটিতে অভিনয় করে মার্কিন এ অভিনেতা বেশ উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

পঞ্চাশ বছর বয়সী এ তারকা জানান, সিনেমাটিতে অভিনয় করে তার সকল দক্ষতা দিয়ে চরিত্রটি ফুটিয়ে তোলার জন্য তাকে ‘চমৎকার সুযোগ’ দেওয়া হয়েছে।  

এক সাক্ষাৎকারে উইল স্মিথ বলেন, ‘এই সিনেমাটিতে আমি গান করেছি, নেচেছি, র‍্যাপ করেছি এবং কমেডিও করেছি। তাই একজন শিল্পী হিসেবে নিজেকে পুরোপুরি ব্যবহার করার এটি আমার জন্য অনেক বড় একটা সুযোগ ছিল।’

‘জিনি আলাদীনকে সত্য ও মহত্বের পথে চলার জন্য পরামর্শ দিয়েছে যা তার মধ্যে আগে থেকেই ছিল। আর এই ধারণাটা আমার খুব পছন্দ হয়েছে। সে দৃষ্টি কোন থেকে আমি আমার জীবনে এই ধরণের চরিত্রে থাকতে চাই, যার মাধ্যমে তরুণদের ভালো মানুষ হতে সাহায্য করার চেষ্টা করা যাবে,’ যোগ করেন তিনি।

গাই রিচি পরিচালিত সিনেমাটিতে আলাদীন চরিত্রে মিনা মাসুদ এবং রাজকুমারী জেসমিন চরিত্রে অভিনয় করেছেন নাওমি স্কট। আগামী ২৪ মে ‘আলাদীন’ মুক্তি পাবে।

**'আলাদীন'র ট্রেলার

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, মে ১৪, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   হলিউড সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-14 20:24:23