ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

রাজুর ‘মনের মতো মানুষ পাইলাম না’তে শাকিব-বুবলী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৯ ঘণ্টা, মে ১৩, ২০১৯
রাজুর ‘মনের মতো মানুষ পাইলাম না’তে শাকিব-বুবলী শাকিব খান ও শবনম বুবলী

২০১৩ সালে শাকিব খান ও অপু বিশ্বাসকে নিয়ে ‘মনের মতো মানুষ পাইলাম না’ সিনেমার মহরত করেছিলেন পরিচালক জাকির হোসেন রাজু। তবে তখন সিনেমাটি শুটিংয়ের মুখ দেখেনি।

প্রায় ৬ বছর পর নতুন করে এ সিনেমাটি নির্মাণ করতে যাচ্ছেন ‘পোড়ামন’খ্যাত এ নির্মাতা। তবে এতে শাকিব খান থাকলেও বাদ পড়ছেন অপু বিশ্বাস।

তার জায়গায় অভিনয় করবেন চিত্রনায়িকা শবনম বুবলী।

এ প্রসঙ্গে রোববার (১২ মে) বাংলানিউজকে জাকির হোসেন রাজু বলেন, ‘শাকিব-অপুকে নিয়ে ‘মনের মতো মানুষ পাইলাম না’ সিনেমার মহরত করেছিলাম। কোনও একটা কারণে সিনেমাটির তখন শুটিং শুরু করতে পারিনি। তবে এবার সে একই আমার লেখা গল্প নিয়ে সিনেমাটি নতুন করে শুরু করছি। অভিনয় শিল্পীতে বেশ পরিবর্তন আসছে। শাকিব খানের সঙ্গে নায়িকা হিসেবে বুবলীকে চুক্তিবদ্ধ করিয়েছি। ’

রোববার সন্ধ্যায় রাজধানীর একটি স্টুডিওতে ‘মনের মতো মানুষ পাইলাম না’ সিনেমার দুইটি গানের রেকর্ডিং হচ্ছে। জাকির হোসেন রাজু ও গাজী মাজহারুল আনোয়ারের কথায় গানগুলোর সুর ও সঙ্গীত করছেন শফিক তুহিন। আর কণ্ঠ দিচ্ছেন ক্লোজআপ ওয়ান’খ্যাত সঙ্গীতশিল্পী রাশেদ। দু’টি গানেরই দৃশ্যায়ন হবে তুরস্কে।

এদিকে গত মাসে ‘আগুন’ নামে নতুন আরেকটি সিনেমা শুরু করার ঘোষণা দিয়েছিলেন জাকির হোসেন রাজু। এতে শাকিবের বিপরীতে কলকাতার নায়িকা নুসরাতের অভিনয়ের কথা রয়েছে। তবে ‘আগুন’র আগে ‘মনের মতো মানুষ পাইলাম না’র শুটিং আগে শুরু হবে বলে জানান নন্দিত এ নির্মাতা। দু’টি সিনেমাই প্রযোজনা করছে দেশ বাংলা মাল্টিমিডিয়া।

বাংলাদেশ সময়: ৪০৪৮ ঘণ্টা, মে ১২, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।