ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

মা দিবসে অদিতের ‘বায়না’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৬ ঘণ্টা, মে ৯, ২০১৯
মা দিবসে অদিতের ‘বায়না’ গায়ক, সুরকার ও সঙ্গীত পরিচালক অদিত

প্রথমবারের মতো মাকে নিয়ে গান করেছেন গায়ক, সুরকার ও সঙ্গীত পরিচালক অদিত। ‘বায়না’ শিরোনামে অদিতের সুর ও সঙ্গীতায়োজনে গানটির কথা লিখেছেন ফয়সাল রদ্দি ও রাকিব হাসান রাহুল।

সম্প্রতি গানটির ভিডিওর কাজ সম্পন্ন হয়েছে। মাকে হারানোর বেদনা নিয়ে সাজানো হয়েছে ভিডিওটির গল্প।

নির্মাণ করেছেন এ কে পরাগ ও ভাস্কর জনি।

এতে মায়ের চরিত্রে সাবেরী আলম ও বাবার চরিত্রে দেখা যাবে মনির খান শিমুলকে। এছাড়া  তাদের সন্তানের চরিত্রে রয়েছেন অভিনেতা তাসকিন রহমান ও সারিকা সাবা। বিশেষ অতিথি হিসেবে এতে অংশ নিয়েছেন সঙ্গীতশিল্পী মেহরীন, অভিনেতা এবিএম সুমন, নৃত্যশিল্পী হৃদি শেখ, গায়ক তৌফিক, ফয়সাল রদ্দি, রাকিব হাসান রাহুল, শায়ন প্রমুখ।

গানটি প্রসঙ্গে অদিত বলেন, ‘মা আমার কাছে আত্মিক এবং মানসিক প্রশান্তি দেওয়া একটি শব্দ। মা এবং সন্তানের সম্পর্কের সাথে অন্য কিছুর তুলনা হয় না। পৃথিবীর সব মা সন্তানদের জন্য ত্যাগ স্বীকার করেন। আমার মা এবং পৃথিবীর সকল মায়েদের প্রতি উৎসর্গ করেই গানটি করেছি। ’

তাসকিন রহমান বলেন, ‘প্রত্যেক মানুষের কাছেই তার মা পৃথিবীর সেরা। সন্তানদের জীবনে মায়ের ভূমিকার কথা বলে শেষ করা যাবে না। মায়ের প্রতি শ্রদ্ধা এবং ভালোবাসার জায়গা থেকে কাজটি করা। দর্শকরা এই ভিডিওতে অন্য এক তাসকিনকে খুঁজে পাবেন। ’

জানা যায়, ১১ মে সন্ধ্যায় উত্তরার ‘ক্রিমসন কাপ’-এ ভিডিওটির প্রকাশনা অনুষ্ঠান হবে। ভিডিওটি প্রকাশ পাবে করা হবে ‘দ্য ইন্ডাস্ট্রি’র ইউটিউব চ্যানেলে। পাশাপাশি পাওয়া যাবে এর পৃষ্ঠপোষক মাইম ইন্টারনেটের ফেসবুক পেজে।

বাংলাদেশ সময়: ১৭২৬ ঘণ্টা, মে ০৯, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।