ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

এসএসসি পরীক্ষায় জিপিএ ৪.৩৩ পেয়ে উচ্ছ্বসিত পূজা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৫ ঘণ্টা, মে ৬, ২০১৯
এসএসসি পরীক্ষায় জিপিএ ৪.৩৩ পেয়ে উচ্ছ্বসিত পূজা পূজা চেরী

শিশুশিল্পী থেকে সিনেমার নায়িকা হয়েছেন পূজা চেরী। স্কুলের গণ্ডি পার হওয়ার আগেই বড় পর্দায় থিতু হয়েছেন তিনি। ২০১৯ সালের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষায় অংশ নেন এই অভিনেত্রী।

সোমবার (০৬ মে) এসএসসি পরীক্ষার ফলাফল পেয়েছেন পূজা। বাণিজ্য বিভাগ থেকে জিপিএ ৪.৩৩ পেয়ে ‘এ গ্রেড’ নিয়ে কৃতকার্য হয়েছেন তিনি।

এমন ফলাফলে আনন্দ প্রকাশ করেছেন ‘পোড়ামন ২’খ্যাত এই তারকা।

উচ্ছ্বসিত কণ্ঠে পূজা চেরী বাংলানিউজকে বলেন, ‘দহন’ ও ‘প্রেম আমার ২’ সিনেমার শুটিংয়ের সময় এসএসসি পরীক্ষার প্রস্তুতি নিয়েছি। তখন অনেক কষ্ট হয়েছিল। পরীক্ষায় জিপিএ ৪.৩৩ পেয়েছি, এতেই আমি আনন্দিত। এ ফলাফলে বাবা-মাও অনেক খুশি।

‘এখন ভালো একটা কলেজে ভর্তি হয়ে এইচএসসি শেষ করতে চাই। পড়াশোনা ও অভিনয় একসঙ্গে চালিয়ে যাবো,’ যোগ করেন তিনি।

ঢাকা ক্যান্ট গার্লস উচ্চ বিদ্যালয় থেকে শুরু হলেও ঢাকা বোর্ডের অধীনে চলতি বছর রাজধানীর মগবাজারের একটি স্কুল থেকে এসএসসি পরীক্ষায় অংশ নেন পূজা।

‘নূর জাহান’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় পূজা চেরীর অভিষেক ঘটে। এছাড়া ‘পোড়ামন ২’ ও ‘দহন’র মাধ্যমে ব্যাপক আলোচনায় আসেন তিনি। বর্তমানে রায়হান রাফি পরিচালিত ‘শান’ নিয়ে ব্যস্ত সময় পার করেছেন পূজা।

বাংলাদেশ সময়: ১৫০৪ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।