ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সনু ও নেহার সঙ্গে মঞ্চ মাতালেন শাহানা কাজী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২১ ঘণ্টা, মে ৫, ২০১৯
সনু ও নেহার সঙ্গে মঞ্চ মাতালেন শাহানা কাজী নেহা কাক্কার, সনু নিগম ও শাহানা কাজী

হিন্দি গানের জনপ্রিয় সঙ্গীতশিল্পী সনু নিগম ও নেহা কাক্কারের সঙ্গে কানাডার টরন্টোর মঞ্চ মাতালেন কানাডা প্রবাসী বাংলাদেশি কণ্ঠশিল্পী শাহানা কাজী। হ্যামিলটনের ফার্স্ট অন্টারিও সেন্টারে অনুষ্ঠিত ‘ক্লোজ টু মাই লাইফ’ মেগা কনসার্টে তারা সবাই একসঙ্গে পারফর্ম করেন।

সনু, নেহা ও শাহানা ছাড়াও কনসার্টটিতে গান পরিবেশন করেন ‘ইন্ডিয়ান আইডল’খ্যাত কণ্ঠশিল্পী কুনাল পণ্ডিত ও বিভোর পরাশর। সুরের মূর্ছনায় নানা দেশের দর্শকদের সঙ্গে বাংলাদেশি প্রবাসীদেরও মুগ্ধ করেছেন তারা।

এ প্রসঙ্গে শিল্পী শাহানা কাজী বলেন, প্রায় ১৯ হাজার দর্শক ধারণ ক্ষমতা সম্পন্ন ‘ফার্স্ট অন্টারিও সেন্টার’ টরোন্টোর প্রথম সারির একটি কনসার্ট ভেন্যু। সেখানে বলিউডের এতো উঁচুমানের শিল্পীদের সঙ্গে এক মঞ্চে গাইতে পারাটা ছিল আমার জন্য নতুন এক মাইলস্টোন।

শাহানা কাজী এর আগে আতিফ আসলাম, সুনিধি চৌহান, কুমার শানু, অলকা ইয়াগনিক ও আয়ুষ্মান খোরানার সঙ্গে বেশ কয়েকটি কনসার্টে একই মঞ্চে সরাসরি পারফর্ম করেছেন।

২০১৫ সালে কানাডা থেকে প্রকাশিত হয় শাহানা কাজীর একক অ্যালবাম ‘ভালোবাসার কথা’। এই গায়িকা জানান, আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে খুব শিগগিরই তার নতুন বাংলা গান ও মিউজিক ভিডিও প্রকাশ পেতে যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৩২১ ঘণ্টা, মে ০৫, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।