ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

জমকালো আয়োজনে প্রযোজক সোহেলের বিবাহোত্তর সংবর্ধনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৩ ঘণ্টা, মে ৫, ২০১৯
জমকালো আয়োজনে প্রযোজক সোহেলের বিবাহোত্তর সংবর্ধনা সোহেল ও আইরিন আক্তার কনক

দেশের অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান সিডি চয়েসের কর্ণধার জহিরুল ইসলাম সোহেল। বুধবার (১ মে) ইস্কাটন গার্ডেনের পুলিশ কনভেনশন সেন্টারে জমকালো আয়োজনে হয়েছে সোহেল ও আইরিন আক্তার কনক দম্পতির বিবাহোত্তর সংবর্ধনা।

নব দম্পতিকে শুভেচ্ছা-শুভকামনা জানাতে উপস্থিত হয়েছেন বিনোদন ভুবনের তারকারা। এরমধ্যে উল্লেখযোগ্য তারকারা হলেন- কুমার বিশ্বজিৎ, হাসান মতিউর রহমান, আঁখি আলমগীর, জয় শাহরিয়ার, মিনার, বেলাল খান, শাওন গানওয়াল, লুৎফর হাসান, কাজী শুভ, কিশোর, তানজিব সারোয়ার, পূজা প্রমুখ।

বিশ্বজিৎ-সজীব-আঁখিউপস্থিত হয়েছেন বিভিন্ন প্রযোজনা প্রতিষ্ঠানের মালিকেরা। এই তালিকায় রয়েছেন লেজার ভিশনের একেএম আরিফুর রহমান ও মাজহারুল ইসলাম, সিএমভির কর্ণধার শেখ সাহেদ আলী পাপ্পু, ধ্রুব মিউজিক স্টেশনের কর্ণধার ধ্রুব গুহ, সাউন্ডটেকের পরিচালক তানভীর মাহমুদ অপু, ঈগল মিউজিকের কর্ণধার কচি আহমেদ, বাংলাঢোলের এনামুল হক প্রমুখ।

পোস্টারে আইরিন-সোহেলচলচ্চিত্র নির্মাতাদের মধ্যে উপস্থিত ছিলেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ, সাইফ চন্দন, শাহীন কবির টুটুল প্রমুখ।

আঁখি-সোহেল-আইরিনবিয়েতে তারকাদের উপস্থিতিতে বেশ উচ্ছ্বাস প্রকাশ করেছেন জহিরুল ইসলাম সোহেল। মুগ্ধতা প্রকাশ করে সোহেল বাংলানিউজকে বলেন, সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। নতুন জীবনে সবার শুভেচ্ছা-শুভকামনায় আমি মুগ্ধ। সবাই আমাদের জন্য দোয়া করবেন, যেনো সারাজীবন আমরা একসঙ্গে থাকতে পারি।

বাংলাদেশ সময়: ২০১৩ ঘণ্টা, মে ০১, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।