ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

পিয়া জান্নাতুলের উপস্থাপনায়…

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫১ ঘণ্টা, মে ৪, ২০১৯
পিয়া জান্নাতুলের উপস্থাপনায়… পিয়া জান্নাতুল

রোববার (৫ এপ্রিল) আয়ারল্যান্ডে শুরু হচ্ছে ত্রিদেশীয় ওয়ানডে ক্রিকেট সিরিজ। এ সিরিজে স্বাগতিক আয়ারল্যান্ডের সঙ্গে থাকছে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ।

ত্রিদেশীয় সিরিজকে সামনে রেখে বর্তমানে আয়ারল্যান্ডে অবস্থান করছে টাইগাররা।  ডাবল লিগ পর্বে একটি দল দুটি করে ম্যাচ খেলবে।

লিগ পর্ব শেষে পয়েন্ট টেবিলের সেরা দুটি দল খেলবে ফাইনালে।

এ সিরিজের সবগুলো খেলা সরাসরি সম্প্রচার করবে জিটিভি। খেলা সম্প্রচারের পাশাপাশি চ্যানেলটি প্রচার করবে দুটি অনুষ্ঠান। প্রতিটি ম্যাচের শুরুতে প্রচার হবে ‘ক্রিকেট ম্যানিয়া’।  

ম্যাচের মধ্য বিরতি এবং শেষে প্রচার হবে ‘ক্রিকেট এক্সট্রা’।  অনুষ্ঠান দুটি উপস্থাপনায় দেখা যাবে পিয়া জান্নাতুল ও জাহারা মিতুকে।  

জিটিভি কর্তৃপক্ষ জানায়, ত্রিদেশীয় সিরিজ চলাকালীন প্রতিদিনই  প্রচারিত ‘ক্রিকেট ম্যানিয়া’ এবং ‘ক্রিকেট এক্সট্রা’র এই ব্যতিক্রমী আয়োজনে প্রতি পর্বে অতিথি হয়ে স্টুডিওতে উপস্থিত থাকবেন জাতীয় দলের সাবেক তারকা ক্রিকেটাররা।

এছাড়াও র‌্যাবিটহোল স্পোর্টস’র ইউটিউব চ্যানেল এবং র‌্যাবিটহোল অ্যাপে বাংলা ধারাভাষ্যসহ সিরিজটি উপভোগ করতে পারবেন ক্রিকেটপ্রেমিরা।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, মে ০৪, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।