ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ভিডিও করাতে সাংবাদিকের ফোন ছিনিয়ে নিলেন সালমান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৩ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৯
ভিডিও করাতে সাংবাদিকের ফোন ছিনিয়ে নিলেন সালমান সালমান খান

ভারতের মুম্বাই শহরের লিংকিং রোডে প্রকাশ্যে সাইকেল চালাচ্ছিলেন বলিউড অভিনেতা সালমান খান। তার সঙ্গে ছিল দুই দেহরক্ষী। এমন সময় গাড়ি থেকে এক সাংবাদিক ফোনে সালমানের সাইকেল চালানোর ভিডিও করছিলেন। বিষয়টি টের পেয়ে ওই ব্যক্তির হাত থেকে ফোন ছিনিয়ে নেন সালমান এবং তার সঙ্গে খারাপ ব্যবহার করেন।

বুধবার (২৪ এপ্রিল) মুম্বাইয়ের ডিএন নগর থানায় এমনই একটি অভিযোগ দায়ের করেছেন অশোক শ্যামল পাণ্ডে নামের ভুক্তভোগী ওই সাংবাদিক।

অভিযোগপত্রে ওই ব্যক্তি বলেন, সালমান খানের দেহরক্ষীর কাছ থেকে অনুমতি নিয়েই তিনি ভিডিও করছিলেন।

কিন্তু তবুও সাল্লু তেড়ে এসে তার হাতে থাকা ফোনটি ছিনিয়ে নেন ও তাকে লাঞ্ছিত করেন। তাছাড়া সালমানের দুই দেহরক্ষী সাংবাদিকের সহকর্মীকে ধাক্কা মারে। নিজের পেশার পরিচয় দিলেও বলিউড সুপারস্টার তা কর্ণপাত করেননি বলেও তার দাবি। যদিও  পরে ফোনটি ফিরিয়ে দেওয়া হয়।

জানা যায়, সালমানের দেহরক্ষীও পালটা এক অভিযোগ দায়ের করেন ওই সাংবাদিকের বিরুদ্ধে। শ্যামল পাণ্ডে নাকি বিনা অনুমতিতেই একের পর এক সালমানের ছবি তুলছিলেন। বিষয়টি বর্তমানে পুলিশ তদন্ত করছে।

আসন্ন ঈদুল ফিতরে সালমান খানের নতুন সিনেমা ‘ভারত’ মুক্তি পেতে যাচ্ছে। সিনেমাটির ট্রেলার প্রকাশের পর ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছে।

এদিকে, বর্তমানে মুম্বাইয়ে ‘দাবাং থ্রি’র শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন সালমান। তার সঙ্গে রয়েছেন সোনাক্ষী সিনহা। কিছুদিন আগে মধ্য প্রদেশে সিনেমাটির শুটিং হয়।

বাংলাদেশ সময়: ১৯৩২ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad