ঢাকা, সোমবার, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ সেপ্টেম্বর ২০১৯
bangla news

ঢাকা মাতাতে আসছে ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-২৪ ৮:২৭:২০ পিএম
‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’র পোস্টার

‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’র পোস্টার

‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’র পর এবার আসছে ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’। ‘অ্যাভেঞ্জার্স’ সিরিজের সিনেমাটি শুক্রবার (২৬ এপ্রিল) বিশ্বব্যাপী মুক্তি পেতে যাচ্ছে। একই দিন ঢাকার স্টার সিনেপ্লেক্সেও হলিউডের সিনেমাটি মুক্তি পাবে।

এবার আগের পর্ব ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’র সমাধান না হওয়া রহস্যের জট খুলবে। নতুন কিস্তি দেখার জন্য দর্শকদের আগ্রহটা একটু বেশিই। থানোসকে কে মারবে? এই প্রশ্নের উত্তর মিলবে এতে। আয়রনম্যানের ক্যারিশমা দেখার অপেক্ষাতেও আছেন অনেকে। থানোসকে ঠেকানোর দায়িত্ব যে তার কাঁধে! গত বছরের ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’র দৃশ্যায়ন হিসাবে নিলে বলতেই হবে, এ বছরের অন্যতম সেরা আকর্ষণ ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’। এটিই নাকি এই সিরিজের সর্বশেষ সিনেমা।

আগের পর্বের মতো ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ পরিচালনা করছেন অ্যান্থনি রুশো ও জো রুশো। তবে আগের ছবির শেষে অনেক সুপারহিরোকেই দেখা গেছে ছাই হয়ে উড়ে যেতে। তাহলে এবারের পর্বে কোন কোন সুপারহিরো থাকবেন? এ প্রশ্নের জবাব মিলেছে এরইমধ্যে প্রকাশিত পোস্টারে।

যথারীতি এ সিনেমায় থাকছেন আয়রন ম্যান। অ্যাভেঞ্জার্সদের মধ্যে তার পোস্টারে সবচেয়ে বড় করে দেখানো হয়েছে। এতে তার ভূমিকাও সবচেয়ে বেশি থাকছে। আরও আছেন থর, হাল্ক। সম্প্রতি মুক্তি পাওয়া ক্যাপ্টেন মারভেল যুক্ত হয়েছেন নতুন এ পর্বে। ক্যাপ্টেন মারভেলকে অ্যাভেঞ্জার্সদের সঙ্গে দেখা যাবে প্রথমবার। ক্যাপ্টেন আমেরিকা তো থাকছেনই। সঙ্গে আরও আছেন ব্ল্যাক ইউডো, ওয়ার মেশিন, অ্যান্ট ম্যান।

সিনেমাটি নিয়ে দর্শকদের তুমুল আগ্রহের প্রমাণ মিলেছে ইতোমধ্যে। টিকেট বিক্রিতে ‘ইনফিনিটি ওয়ার’কে ছাড়িয়ে গেছে ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’। ধারণা করা হচ্ছে আগের সব রেকর্ড ভেঙ্গে ফেলবে এটি। বক্স অফিস বিশেষজ্ঞদের ধারণা, প্রথম সপ্তাহে শুধু আমেরিকাতেই ৩০০ মিলিয়ন ডলার আয় করবে সিনেমাটি।

বাংলাদেশ সময়: ২০২৬ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   হলিউড সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-24 20:27:20