ঢাকা, শনিবার, ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

বিনোদন

চলে গেলেন অভিনেতা সালেহ আহমেদ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩১ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৯
চলে গেলেন অভিনেতা সালেহ আহমেদ অভিনেতা সালেহ আহমেদ

না ফেরার দেশে চলে গেলেন নন্দিত অভিনেতা সালেহ আহমেদ (৮৩)। বুধবার (২৪ এপ্রিল) দুপুর আড়াইটার দিকে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে নির্মাতা এস এ হক অলিক বাংলানিউজকে বলেন, সালেহ ভাই দীর্ঘদিন অসুস্থ ছিলেন। হঠাৎ তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে হাসপাতালে ভর্তি করা হয়।

আজ (বুধবার) দুপুর ২টা ৩৩ মিনিটে তিনি আমাদের ছেড়ে চলে গেছেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি।

তিনি আরও জানান, হাসপাতাল থেকে সালেহ আহমেদের মরদেহ রাজধানীর উত্তরখানে তার নিজ এলাকায় নেওয়া হবে। সেখানে বাদ আসর জানাজা শেষে তাকে দাফন করা হবে।

সালেহ আহমেদ দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। গত দুই বছর ধরে তিনি শয্যাশায়ী ছিলেন। ২০১১ সালে তিনি স্ট্রোক করেন। এরপর তার পরিবার চিকিৎসার খরচ বহন করতে হিমশিম খাচ্ছিল। চলতি বছর জানুয়ারিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই অভিনেতার পাশে দাঁড়ান, তার হাতে চিকিৎসার জন্য ২৫ লাখ টাকার সঞ্চয়ী পত্র তুলে দেন।

নাটক ও চলচ্চিত্রে অভিনয় করে অসংখ্য দর্শকের হৃদয় জয় করেছেন সালেহ আহমেদ। হুমায়ূন আহমেদের প্রায় সব নাটকেই তার উপস্থিতি দেখা যেত। বগুড়ার সারিয়াকান্দিতে গুণী এ অভিনেতার জন্ম। জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতরে চাকরির পাশাপাশি নিয়মিত অভিনয়ের সঙ্গে যুক্ত ছিলেন তিনি।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa