ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

লোকগানে মিলনের কণ্ঠ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২০ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৯
লোকগানে মিলনের কণ্ঠ মিলন-শামীম-আশফিয়া

লোক ঘরানার ‘মনের দুঃখ’ শিরোনামে নতুন গান ভিডিও নিয়ে দর্শক-শ্রোতামহলে আসছেন সঙ্গীতশিল্পী মিলন।

গাওয়ার পাশাপাশি গানের কথা-সুর করেছেন মিলন নিজেই। সঙ্গীতায়োজনে এমএমপি রনি।

মৌলিক গল্পে গানটির ভিডিও নির্মাণ করেছেন নির্মাতা মাহিন আওলাদ। শুধু পরিচালনায় নয়, ভিডিওটির কাহিনী, চিত্রনাট্য-সংলাপও মাহিন আওলাদের। এতে মডেল হয়েছেন জামশেদ শামীম এবং আশফিয়া অহি। আছে মিলনের উপস্থিতিও।  

এ গান ভিডিও প্রসঙ্গে মিলন বলেন, শৈশব থেকেই লোক গানের প্রতি আমার দুর্বলতা রয়েছে। সেই দুর্বলতা থেকেই অনেক শ্রম ও সময় নিয়ে এবার ‘মনের দুঃখ’ গানটি করেছি। গানের সঙ্গে মিল রেখে ভিডিও তৈরি হয়েছে। আশা করি, গান ভিডিওটি দর্শক-শ্রোতাদের মাঝে ভালোলাগা তৈরি করবে।

এ প্রসঙ্গে নির্মাতা মাহিন আওলাদ বলেন, মৌলিক গল্পে গতানুগতিক ধারার বাইরে একটি কাজ করার চেষ্টা করেছি। কতটুকু পেরেছি, তা দেখার পরই দর্শকরা বিচার করবেন। এটা ঠিক, ভিডিওতে দর্শকরা একটা গল্প পাবেন। যে গল্পে প্রেম আছে, আছে না পাওয়ার দুঃখ-যন্ত্রণা। নিজের সর্বোচ্চটা দিয়েই ভিডিওটি তৈরি করেছি। এখন দর্শক-শ্রোতাদের ভালো লাগলেই কাজটি সার্থক হবে।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে গান ভিডিওটি প্রকাশ পাবে। এছাড়া গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।