ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বছর শেষে শুরু হচ্ছে ‘তেরে নাম ২’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৮ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৯
বছর শেষে শুরু হচ্ছে ‘তেরে নাম ২’ ‘তেরে নাম’র একটি দৃশ্যে সালমান খান

২০০৩ সালে মুক্তি পেয়েছে সালমান খান ও ভূমিকা চাওলা অভিনীত সুপারহিট সিনেমা ‘তেরে নাম’। ১৬ বছর পর সিনেমাটির সিক্যুয়েল নির্মাণের বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক সতিশ কৌশিক। চলতি বছরের শেষের দিকে এর শুটিং শুরু হতে যাচ্ছে।

বিষয়টি নিশ্চিত করে পরিচালক সতিশ কৌশিক ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেন, ‘হ্যাঁ এটা সত্য, আমি ‘তেরে নাম ২’ করছি যা নির্মিত হবে একটি প্রেমের গল্পে। এখন শুধু এটুকুই আমি বলতে পারবো।

এছাড়া সূত্র জানায়, মৌলিক গল্প নিয়ে ‘তেরে নাম ২’ নির্মিত হবে। সম্প্রতি সতিশ স্ক্রিপ্টের কাজ শেষ করেছেন। উত্তর ভারতের এক গ্যাংস্টারের প্রেমের গল্প নিয়ে এটি নির্মিত হবে। চলতি বছরের শেষের দিকে সিনেমাটি শুটিং ফ্লোরে গড়াবে।

প্রথম পর্বে সালমান খান অভিনয় করলেও দ্বিতীয় পর্বে তিনি থাকবেন কী না, তা এখনো চূড়ান্ত হয়নি। এ প্রসঙ্গে সূত্র বলেন, ‘সতিশ ও সালমানের মধ্য সুসম্পর্ক রয়েছে। সম্প্রতি ‘ভারত’ সিনেমায় তারা একসঙ্গে কাজও করেছেন। তবে সালমান এই সিনেমায় অভিনয় করবেন নাকি নতুন কাউকে আনা হবে তা এখনো সিদ্ধান্ত নেওয়া হয়নি। ’

সতিশ বর্তমানে পঙ্কজ ত্রিপাঠি অভিনীত ‘কাগজ’ সিনেমার প্রি-প্রোডাকশনের কাজে ব্যস্ত আছেন। এই সিনেমা শেষে ‘তেরে নাম ২’র শুটিং শুরু হবে।

বাংলাদেশ সময়: ১৩৫৮ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।