ঢাকা, বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪২৬, ১৮ জুলাই ২০১৯
bangla news

সিঙ্গাপুরের চিকিৎসকদের পরামর্শে সুবীর নন্দীর চিকিৎসা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-২১ ৫:০৯:২২ পিএম
সুবীর নন্দী

সুবীর নন্দী

ঢাকা: ঢাকা সেনানিবাস সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) আইসিইউতে লাইফ সাপোর্টে থাকা নন্দিত কণ্ঠশিল্পী সুবীর নন্দীর চিকিৎসা চলছে সিঙ্গাপুরের চিকিৎসকদের পরামর্শ ও দৈনিক মেডিকেল বোর্ডের মাধ্যমে। 

রোববার (২১ এপ্রিল) আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতরের (আইএসপিআর) থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী সুবীর নন্দীর চিকিৎসা সংক্রান্ত বিষয়ে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালের চিকিৎসকদের সঙ্গে সবসময় যোগাযোগ রাখছেন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন।

ঢাকায় সিএমএইচের জনপ্রিয় এই কণ্ঠশিল্পীকে যে চিকিৎসা দেওয়া হচ্ছে এরচেয়ে বেশি বা নতুন কোনো চিকিৎসার প্রয়োজন আপাতত নেই বলে জানিয়েছেন সিঙ্গাপুরের চিকিৎসকরা।

সুবীর নন্দীর শারীরিক অবস্থা এখনও অপরিবর্তিত রয়েছে এবং এই অবস্থায় তাকে বিদেশে নেওয়া ঝুঁকিপূর্ণ।

এর আগে গত ১৪ এপ্রিল (রোববার)রাত ১১টার দিকে অসুস্থ সুবীর নন্দীকে ঢাকা সিএমএইচের জরুরি বিভাগে ভর্তি করা হয়। তিনি ট্রেনে করে শ্রীমঙ্গল থেকে ঢাকায় আসার পথে কয়েকবার বমি করেন, গলায় প্রচণ্ড ব্যথা অনুভব করেন। সিএমএইচে আনার কিছুক্ষণের মধ্যে তার কার্ডিয়াক অ্যারেস্ট হয়। ৩ থেকে ৪ মিনিট চেষ্টার পর তার হার্ট আবার চালু হয় এবং তাকে লাইফ সাপোর্ট দেওয়া হয়। পরে তাকে আইসিইউতে নেওয়া হয়।

জানা যায়, প্রখ্যাত কণ্ঠশিল্পী সুবীর নন্দী দীর্ঘদিন থেকে কিডনি রোগে ভুগছেন ও ডায়ালাইসিস নিচ্ছেন।

বাংলাদেশ সময়: ১৭০৪ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৯
একে/এএটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-21 17:09:22