ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিয়ে করলেন টিভি অভিনেতা শারদ মালহোত্রা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৪ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৯
বিয়ে করলেন টিভি অভিনেতা শারদ মালহোত্রা শারদ মালহোত্রা ও রিপসি ভাটিয়া

গাঁটছড়া বাঁধলেন ভারতীয় টেলিভিশন অভিনেতা শারদ মালহোত্রা। শনিবার (২০ এপ্রিল) মুম্বাইয়ে পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতে ডিজাইনার রিপসি ভাটিয়াকে বিয়ে করেন তিনি।

‘বানো মে তেরি দুলহানিয়া’ সিরিয়ালের জনপ্রিয় এই তারকার ভক্ত ও বন্ধুরা সামাজিক যোগাযোগমাধ্যমে বিয়ের ছবি ও ভিডিও শেয়ার করে তাকে অভিনন্দন জানাচ্ছেন। তার বিয়ের অনুষ্ঠানে অতিথি হিসেবে অংশ নিয়েছেন টিভি তারকা শশাঙ্ক ভাইয়াস, জেইন ইমাম, হারশাদ চোপড়া, রাশামি দেসাই’র মতো তারকারা।

এর আগে শুক্রবার (১৯ এপ্রিল) শারদ ও রিপসির বিবাহ পূর্ববর্তী জমকালো সঙ্গীত অনুষ্ঠানের আয়োজন করা হয়। যেখানে বর-কনেকে একসঙ্গে নাচতে দেখা গেছে।

চলতি বছর মার্চে বিয়ের ঘোষণা দিয়েছিলেন শারদ মালহোত্রা। সামাজিক যোগাযোগমাধ্যমে সবাইকে নিজের নতুন জীবন শুরু করার কথা জানান তিনি।

এদিকে গত বছর শারদের সাবেক প্রেমিকা অভিনেত্রী দিব্যাঙ্কা ত্রিপাঠির বিচ্ছেদের পর অভিযোগ করেন ‘মুসকান’খ্যাত এই অভিনেতা তাকে প্রেমের নামে ধোঁকা দিয়েছেন। এছাড়া অভিনেত্রী পূজা বিস্তের সঙ্গেও শারদের প্রেমের সম্পর্ক ছিল, যা গত বছর ভেঙ্গে যায়।

বাংলাদেশ সময়: ১৪০৩ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।