ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৬ মে ২০১৯
bangla news

শুটিংয়ে গুরুতর আহত ভিকি কৌশল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-২০ ৪:১১:০৫ পিএম
 ভিকি কৌশল

ভিকি কৌশল

শুটিং করতে গিয়ে গুরুতর আহত হয়েছেন চলতি বছরের সবচেয়ে ব্যবসাসফল সিনেমা ‘উরি’র অভিনেতা ভিকি কৌশল।

ভিকি সম্প্রতি পরিচালক ভানু প্রতাপ সিংহের একটি ভৌতিক ঘরানার সিনেমার শুটিংয়ে ব্যস্ত ছিলেন। গুজরাটে সিনেমাটির শুটিংয়ের সময় হঠাৎ একটি দরজা ভেঙে ভিকি’র মুখের পড়ে।

এতে গুরুতর আহত অবস্থায় তাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার গাল ও চোখের মাঝে ১৩টি সেলাই দেওয়া হয়।

ভিকি’র অসুস্থতা প্রসঙ্গে চলচ্চিত্র সমালোচক তরণ আদর্শ টুইটারে জানান, সিনেমার শুটিংয়ে আহত হয়েছেন ভিকি। ভানু প্রতাপ সিংহের অ্যাকশন ঘরানার একটি সিনেমার শুটিং করতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়েন তিনি। 

এটি ছাড়াও বর্তমানে ভিকির হাতে রয়েছে ‘উরি’ নির্মাতা আদিত্য ধরের অ্যাকশনধর্মী সুপারহিরোর গল্পনির্ভর সিনেমার কাজ। আগামী বছরের মাঝামাঝি সময়ে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

ভিকি কৌশল ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ সিনেমাটির মাধ্যমে সবচেয়ে বেশি আলোচিত হন। ২০১৬ সালে উরিতে সন্ত্রাসবাদী হামলার পর পাকিস্তানে ভারতীয় সেনাবাহিনী দ্বারা পরিচালিত সার্জিক্যাল স্ট্রাইকের উপর ভিত্তি করে নির্মিত হয় সিনেমাটি। ২০১৯ সালে বলিউডে এটিই প্রথম ব্লকবাস্টার সিনেমা।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৯
ওএফবি


 

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-20 16:11:05