ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৬ মে ২০১৯
bangla news

প্রত্যাশা পূরণে ব্যর্থ ‘কলঙ্ক’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-১৯ ৩:০০:০৫ পিএম
‘কলঙ্ক’র পোস্টার

‘কলঙ্ক’র পোস্টার

বুধবার (১৭ এপ্রিল) মুক্তি পেয়েছে অভিষেক বর্মা পরিচালিত তারকাবহুল বলিউড সিনেমা ‘কলঙ্ক’। 

বরুণ ধাওয়া, আলিয়া ভাট, সোনাক্ষী সিনহা, আদিত্য রায় কাপুর, মাধুরী দীক্ষিত ও সঞ্জয় দত্ত অভিনীত সিনেমাটি প্রথম দিন বেশ ভালো সাড়া ফেললেও দ্বিতীয় দিনে এসেই প্রত্যাশা পূরণে ব্যর্থ হয়।

সমালোকদের পাশাপাশি ‘কলঙ্ক’ দেখে নিরাশ হয়েছেন দর্শকরাও। ফিল্ম ট্রেড বিশেষজ্ঞ তরণ আদর্শ টুইট করেছেন ‘কলঙ্ক’র বক্স অফিসের অঙ্ক- প্রথম দিন শেষে ২১.৬০ কোটি টাকা আয় করলেও, দ্বিতীয় দিনে সেই ধারাবাহিকতা ধরে রাখতে পারেনি। অবশ্য চলতি বছর এখন পর্যন্ত মুক্তি প্রাপ্ত সিনেমাগুলোর মধ্যে প্রথম দিনে সবচেয়ে বেশি আয়ের রেকর্ড করেছে এটিই। 

ইন্ডিয়ান এক্সপ্রেসের চলচ্চিত্র সমালোচক শুভ্রা গুপ্তা তার রিভিউতে লিখেছেন, এরইমধ্যে পর্দায় ব্যর্থ হয়েছে ‘কলঙ্ক’। সঞ্জয় দত্ত, মাধুরী দীক্ষিত, বরুণ ধাওয়ান, আলিয়া ভাট, সোনাক্ষী সিনহা, আদিত্য রায় কাপুর’র মতো তারকাদের উপস্থিতিতেও দর্শক টানতে পারছে না সিনেমাটি। তারকাদের যথাযথ উপস্থাপনার অভাবেই ‘কলঙ্ক’ থেকে মুখ ফিরিয়ে নিয়েছে সিনেমাপ্রেমীরা।

বাংলাদেশ সময়: ১৪৫৯ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৯
ওএফবি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-19 15:00:05