ঢাকা, শুক্রবার, ৮ ভাদ্র ১৪২৬, ২৩ আগস্ট ২০১৯
bangla news

ইউসুফ চৌধুরীর ‘কটন বাড’ নাটকে তৌসিফ-তিশা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-১৮ ৯:৫০:১১ পিএম
তৌসিফ মাহবুব ও তানজিন তিশা

তৌসিফ মাহবুব ও তানজিন তিশা

ঈদুল ফিতর উপলক্ষে বিশেষ নাটক ‘কটন বাড’ নির্মাণ করেছেন তরুণ পরিচালক ইউসুফ চৌধুরী। দয়াল সাহা রচিত নাটকটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুব ও অভিনেত্রী তানজিন তিশা।

নাটকটি প্রসঙ্গে ইউসুফ চৌধুরী বাংলানিউজকে বলেন, প্রায় দুই বছর পর আমি আবারও নাটক নির্মাণ করলাম। এখন থেকে নিয়মিত নির্মাণের সঙ্গে যুক্ত থাকব।‘কটন বাড’র গল্প সব ধরণের দর্শকদের কথা মাথায় রেখে সাজানো হয়েছে। ঈদের অনেক নাটকের ভিড়ে এই নাটকটি দর্শক পছন্দ করবে বলে আমার বিশ্বাস।‘কটন বার’ নাটকের শুটিংয়ে পরিচালক ইউসুফ চৌধুরীর সঙ্গে অভিনয়শিল্পীরা

‘কটন বাড’র গল্পে দেখা যাবে, একটি ইলেক্ট্রনিক্স সুপার শপের বিক্রেতা মাজিদ। তার একটি বড় বদভ্যাস হচ্ছে সবসময় কটন বাড দিয়ে কান চুলকানো। যার জন্য তার জীবনটা অতিষ্ঠ হয়ে উঠেছে। প্রেমিকা রিমি বার বার আল্টিমেটাম দিচ্ছে সম্পর্ক শেষ করার জন্য। মানুষ দোকানে টিভি ফ্রিজ কিনতে এসে মাজিদের কান চুলকানি দেখে ফিরে যায়। আর যার জন্য মাসের সেলস টার্গেট পূরণ করতে না পেরে বিপাকে পড়েন তিনি। তবুও অনেক চেষ্টা করেও কটন বাড থেকে নিজেকে আলাদা করতে পারছে না মাজিদ।

সম্প্রতি ঢাকায় নাটকটির শুটিং শেষ হয়েছে। এতে আরও অভিনয় করেছেন নিকুল কুমার মণ্ডল, মনিরা মিঠু, সিয়াম নাসির প্রমুখ।

নির্মাতা জানান, আসন্ন ঈদে একটি বেসরকারি টেলিভিশনে ‘কটন বাড’ নাটকটি প্রচার হবে।

বাংলাদেশ সময়: ২১৪৯ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   নাটক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-18 21:50:11