ঢাকা, শনিবার, ৮ ভাদ্র ১৪২৬, ২৪ আগস্ট ২০১৯
bangla news

‘আলফা’র প্রিমিয়ার শো শনিবার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-১৭ ৯:৩৭:০৪ পিএম
নাসির উদ্দীন ইউসুফ

নাসির উদ্দীন ইউসুফ

বীর মুক্তিযোদ্ধা, নাট্যজন ও বিশিষ্ট চলচ্চিত্র পরিচালক নাসির উদ্দীন ইউসুফের নতুন সিনেমা ‘আলফা’। আগামী শনিবার (২০ এপ্রিল) সন্ধ্যা ৭টায় রাজধানীর আগারগাঁওয়ে বাংলাদেশ ফিল্ম আর্কাইভে সিনেমাটির প্রিমিয়ার শো’র আয়োজন করে হয়েছে।

এতে উপস্থিত থাকবেন দেশবরেণ্য কবি-সাহিত্যিক ও শিল্পীরা। দেড় ঘণ্টা দৈর্ঘ্যের এই প্রদর্শনী শেষে থাকবে আড্ডা, আলোচনা, প্রশ্ন ও পর্যালোচনা পর্ব।‘আলফা’র একটি দৃশ্য‘আলফা’ প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে ২৬ এপ্রিল। সিনেমাটির মূল চরিত্রে অভিনয় করেছেন প্রবীণ অভিনেতা এটিএম শামসুজ্জামান, নবীন অভিনয়শিল্পী আলমগীর কবির, দোয়েল ম্যাশ, হীরা চৌধুরী, ইশরাত নিশাত, মোস্তাফিজ নূর ইমরান ও ভাস্কর রাসা প্রমুখ।

ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে নির্মিত এ সিনেমার কাহিনি, চিত্রনাট্য ও পরিচালনা করছেন নাসির উদ্দীন ইউসুফ।  প্রযোজনা করেছেন ফরিদুর রেজা সাগর ও পরিচালকের কন্যা এশা ইউসুফ।

ইতিপূর্বে নাসির উদ্দীন ইউসুফ নির্মাণ করেছেন ‘একাত্তরের যীশু’ ও ‘গেরিলা’। দু’টি সিনেমার জন্য তিনি প্রশংসিত হয়েছেন। এ দু’টি সিনেমার বিষয় ছিল মুক্তিযুদ্ধ। তবে তার তৃতীয় সিনেমা ‘আলফা’য় থাকবে বিষয় ও শৈলীগত ভিন্নতা।

বাংলাদেশ সময়: ২১৩৬ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-17 21:37:04