ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ মে ২০১৯
bangla news

খিজির হায়াত খানের প্রথম ওয়েব সিরিজ ‘নার্কোস ঢাকা’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-১৭ ৭:৫৮:২১ পিএম
‘নার্কোস ঢাকা’র পোস্টার ও খিজির হায়াত খান

‘নার্কোস ঢাকা’র পোস্টার ও খিজির হায়াত খান

প্রথমবারের মতো ওয়েব সিরিজ নির্মাণ করতে যাচ্ছেন পরিচালক খিজির হায়াত খান। শুক্রবার (১৯ এপ্রিল) থেকে চট্টগ্রামের মিরসরাইয়ে ‘নার্কোস ঢাকা’ নামের সিরিজটির শুটিং শুরু হবে। এতে কেন্দ্রীয় একটি চরিত্রে ‘জাগো’খ্যাত এই নির্মাতা নিজেও অভিনয় করবেন।

এ প্রসঙ্গে খিজির হায়াত খান বাংলানিউজকে বলেন, ‘অনেকদিন ধরে ওয়েব সিরিজ নির্মাণের ইচ্ছে ছিল। তবে গল্প পছন্দ করতে পারছিলাম না। অবশেষে মাদক সিন্ডিকেটের একটি গল্প নিয়ে ‘নার্কোস ঢাকা’ বানাতে যাচ্ছি। শুক্রবার মিরসরাইয়ে ওয়েব সিরিজটির পাইলট শুটিং শুরু করব। এর গুরুত্বপূর্ণ একটি চরিত্রে আমিও অভিনয় করছি। যদিও বাকি শিল্পী এখনো চূড়ান্ত করতে পারিনি।’

বুধবার (১৭ এপ্রিল) ‘নার্কোস ঢাকা’র একটি কনসেপ্ট পোস্টার ফেসবুকে প্রকাশ পেয়েছে। যাতে মাদক ও ঢাকার প্রতিচ্ছবি ফুটে উঠেছে।

গত বছর (২০১৮) আবু আকতারুল ইমান পরিচালিত ‘মিস্টার বাংলাদেশ’র মধ্য দিয়ে বড় পর্দায় হাজির হন খিজির হায়াত খান। জঙ্গি ও সন্ত্রাস বিরোধী গল্পে নির্মিত সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করেন লাক্স তারকা শানারেই দেবী শানু।

বাংলাদেশ সময়: ১৯৫৭ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ওয়েব সিরিজ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14