ঢাকা, শনিবার, ৯ ভাদ্র ১৪২৬, ২৪ আগস্ট ২০১৯
bangla news

‘নিঃশব্দ বিচরণ’ টেলিফিল্মে ঈশানা-কল্যাণ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-১৭ ৭:১৪:২৬ পিএম
‘নিঃশব্দ বিচরণ’ টেলিফিল্মের একটি দৃশ্যে কল্যাণ কোরাইয়া ও ঈশানা

‘নিঃশব্দ বিচরণ’ টেলিফিল্মের একটি দৃশ্যে কল্যাণ কোরাইয়া ও ঈশানা

ঢাকা: প্রেমিকা নওশীনের মেডিকেল রিপোর্ট হাতে পাওয়ার পর স্তম্ভিত হয়ে যান চিকিৎসক আসিফ। রিপোর্ট বলছে, নওশীন অন্তঃসত্ত্বা। অথচ আসিফ এক্ষেত্রে দায়ী নন। সেজন্য তিনি নওশীনকে প্রতারক ছাড়া কিছুই ভাবতে পারেন না। 

অন্যদিকে নওশীন ভুগতে থাকেন মানসিক যন্ত্রণায়। তিনি মনে করতে পারেন না এ অনাকাঙ্ক্ষিত ঘটনার কারণ কী? শুধু এটুক মনে করতে পারেন, কোনো এক আঁধার রাতে বাসায় ফেরার পথে কিছু ছিনতাইকারী তাকে অজ্ঞান করে মোবাইল ফোন ও টাকা ছিনিয়ে নিয়ে চলে যায়। তখন কি কিছু ঘটেছিল? 

আসিফ-নওশীনের এমন দূরত্ব তৈরি ও এর পেছনের একটি অনাকাঙ্ক্ষিত ঘটনাকে কেন্দ্র করে নির্মিত হয়েছে ‘নিঃশব্দ বিচরণ’ টেলিফিল্ম। এতে অভিনয় করেছেন আরমান পারভেজ মুরাদ, কল্যাণ কোরাইয়া, ঈশানা, তানিয়া রিতু এবং সুমন আহমেদ বাবু । 

আলী সুজনের গল্প এবং মম রুবেলের নাট্যরূপে টেলিফিল্মটি পরিচালনা করেছেন সেলিম রেজা। এ প্রসঙ্গে নির্মাতা সেলিম বাংলানিউজকে বলেন, কাউকে ভুল বোঝার আগে সে অপরাধী কি-না, তা আমরা যাচাই না করেই তাকে শাস্তি দেই। আর এতে একটি পরিবার বা একজন মানুষের জীবন যে কতোটা ভয়ঙ্কর পরিস্থিতির সম্মুখীন হয়, তা টেলিফিল্মটির গল্পে দেখানো হয়েছে । 

আগামী বৃহস্পতিবার (১৮ এপ্রিল) রাত ১০টা ৫৫ মিনিটে টেলিফিল্মটি প্রচার হবে এটিএন বাংলায়। 

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৯
এমআরএ/এইচএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-17 19:14:26