ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ মে ২০১৯
bangla news

নুসরাতকে নিয়ে সিনেমা বানাবেন ঝন্টু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-১৭ ২:৫৮:৩৮ পিএম
নুসরাত জাহান রাফি ও দেলোয়ার জাহান ঝন্টু

নুসরাত জাহান রাফি ও দেলোয়ার জাহান ঝন্টু

ফেনীর সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসার ছাত্রী নুসরাত জাহান রাফিকে হত্যার ঘটনা নিয়ে সিনেমা বানাতে যাচ্ছেন দেলোয়ার জাহান ঝন্টু। তবে এখনো সিনেমাটির নাম ঠিক করেননি প্রবীণ এ চিত্রপরিচালক।

বুধবার দুপুরে (১৭ এপ্রিল) বিষয়টি নিশ্চিত করে দেলোয়ার জাহান ঝন্টু বাংলানিউজকে বলেন, ‘নুসরাত জাহান রাফির হত্যার বিষয়টি দেশের আলোচিত একটি ঘটনা। নুসরাতের জন্য সারাদেশের মানুষ কেঁদেছে। তাছাড়া এ ধরনের হত্যার ঘটনায় দোষীদের যে নির্মম শাস্তি হয় সেটা আমি সিনেমায় তুলে ধরবো। যেন এমন অপরাধ করতে আর কেউ সাহস না পায় এবং অপরাধীরা যেনো ভয় পায়।’

‘তবে সিনেমাটির কাজ শুরু করতে একটু দেরি হবে। কারণ নুসরাতের হত্যা মামলা এখনো আদালতে বিচারাধীন। তাই অপরাধীরা কী শাস্তি পায় সেটা না দেখা পর্যন্ত আমাকে অপেক্ষা করতে হবে। মনগড়া কিছুতো আর তুলে ধরা যাবে না,’ যোগ করেন বাংলাদেশের সর্বাধিক সিনেমার এই পরিচালক।

ঝন্টু আরও বলেন, ‘আমি নুসরাতের গ্রামের বাড়িতে যাবো। তার সম্পর্কে আরও বিস্তারিত জানবো। পরিবারের সঙ্গে কথা বলবো। যা তথ্য পাবো পর্দায় তাই তুলে ধরবো।’

দেলোয়ার জাহান ঝন্টু এখন পর্যন্ত ৭৫টি সিনেমা নির্মাণ করেছেন। তার পরিচালিত মুক্তি-প্রতীক্ষিত সিনেমার তালিকায় রয়েছে ‘আকাশ মহল’। এতে অভিনয় করেছেন ইমন ও আইরিন।

বাংলাদেশ সময়: ১৪৫৮ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৯
জেআইএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-17 14:58:38