ঢাকা, সোমবার, ৪ ভাদ্র ১৪২৬, ১৯ আগস্ট ২০১৯
bangla news

প্রয়াত ও অসুস্থ শিল্পীদের জন্যে...

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-১৬ ১০:১৬:১৮ পিএম
অসুস্থ ও প্রয়াত শিল্পীরা

অসুস্থ ও প্রয়াত শিল্পীরা

কিংবদন্তি সঙ্গীতশিল্পীদের অনেকেই বর্তমানে অসুস্থ রয়েছেন। এছাড়া বিগত কয়েক মাসে বেশ কজন গুনী শিল্পী প্রয়াত হয়েছেন।

সঙ্গীতজ্ঞ আজাদ রহমান, আলম খান, সুবীর নন্দী, আলাউদ্দীন আলী, খুরশীদ আলম প্রমুখ সঙ্গীত মহাতারকাদের ছাড়াও আরও অনেকেই বর্তমানে অসুস্থ রয়েছেন। এছাড়া সম্প্রতি না ফেরার দেশে চলে গেলেন সঙ্গীতজ্ঞ আহমেদ ইমতিয়াজ বুলবুল, বদরুল আলম বকুল, কিংবদন্তি ব্যান্ড তারকা-সঙ্গীতশিল্পী আইয়ুব বাচ্চু প্রমুখ।

প্রয়াত ও অসুস্থ গুণী এই শিল্পীদের জন্য একটি দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। আসছে ১৮ এপ্রিল বাদ আসর শিল্পকলা একাডেমির কনফারেন্স হলে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

এ আয়োজনের মূল উদ্যোগতা কণ্ঠশিল্পী দিনাত জাহান মুন্নী। তার উদ্যোগে এ আয়োজনের নির্দিষ্ঠ দিনক্ষণ চূড়ান্ত করেন গুণী সঙ্গীতশিল্পী তপন চৌধুরী, এন্ড্রু কিশোর, কুমার বিশ্বজিৎ, মোহাম্মদ রফিকুল আলম, ফুয়াদ নাসের বাবু প্রমুখ।

সঙ্গীতাঙ্গনের তারকাদের নিয়েই হবে এই আয়োজনটি। এতে গুণী শিল্পীদের মধ্যে আরও উপস্থিত থাকবেন- সাবিনা ইয়াসমীন, রুনা লায়লা, সৈয়দ আব্দুল হাদী, আবিদা সুলতানা। থাকবেন সঙ্গীতশিল্পী এস আই টুটুল, আঁখি আলমগীর, শওকত আলী ইমন, চন্দন দত্ত প্রমুখ। এছাড়া এ প্রজন্মের অধিকাংশ শিল্পীরা দোয়া মাহফিলে উপস্থিত থাকবেন বলে কন্ঠশিল্পী দিনাত জানান মুন্নী আশাবাদ ব্যক্ত করেছেন।

এ প্রসঙ্গে দিনাত জাহান মুন্নী বাংলানিউজকে বলেন, প্রয়াত শিল্পীদের আত্মার মাগফেরাত ও অসুস্থ শিল্পীদের দোয়া-প্রার্থনার জন্যে এ আয়োজনটি করা হচ্ছে। এককথায় আমরা সঙ্গীত পরিবারের লোকেরা একত্রিত হয়ে সবার জন্য দোয়া করবো। দেশবাসীর কাছেও প্রয়াত ও অসুস্থ শিল্পীদের জন্য দোয়া-প্রার্থনা কামনা করছি।

এ প্রসঙ্গে সাবিনা ইয়াসমীন বাংলানিউজকে বলেন, দারুণ একটি উদ্যোগ। এমন একটি উদ্যোগের জন্য মুন্নীকে অনেক ধন্যবাদ জানাচ্ছি। আমাকে এই আয়োজনের বিষয়ে মুন্নী বলেছে। আমি অবশ্যই দোয়া-মাহফিলে উপস্থিত থাকবো।

বাংলাদেশ সময়: ২২১৬ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৯
ওএফবি   


 

ক্লিক করুন, আরো পড়ুন :   সঙ্গীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-16 22:16:18