ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বৃদ্ধ বেশে চমকে দিলেন সালমান খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৯ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৯
বৃদ্ধ বেশে চমকে দিলেন সালমান খান 'ভারত' সিনেমার পোস্টার

শুরু থেকেই নানাভাবে আলোচনায় রয়েছে সালমান খান অভিনীত প্রতীক্ষিত বলিউড সিনেমা ‘ভারত’। ৫ জুন সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে। আলী আব্বাস জাফর পরিচালিত সিনেমাটিতে সালমানের বিপরীতে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ। ‘টাইগার জিন্দা হ্যায়’র সাফল্যের পর আবারও এই জুটিকে পর্দায় দেখবেন দর্শক।

সোমবার (১৫ এপ্রিল) সিনেমাটির একটি পোস্টার প্রকাশ পেয়েছে অনলাইনে। যেটি রীতি মত সবাইকে অবাক করেছে।

পোস্টারটিতে সাদা দাড়ি ও গোঁফ এবং চশমা চোখে বৃদ্ধের বেশে হাজির হয়ে চমকে দিয়েছেন সাল্লু। 'ভারত' সিনেমার পোস্টারে সালমান খানটুইটারে পোস্টারটি শেয়ার করে সালমান ক্যাপশনে লেখেন, ‘আমার চুল-দাড়ি যত সাদা দেখছেন, তার থেকে অনেক রঙিন আমার জীবন। ’

পোস্টারের ব্যাকড্রপে দেখা যাচ্ছে অভিনেতা জ্যাকি শ্রফকে। এই সিনেমায় তিনি সালমানের বাবার চরিত্রে অভিনয় করেছেন। এতে আরও অভিনয় করেছেন দিশা পাতানি, সুনীল গ্লোভার ও টাবু।

একটি কোরিয়ান সিনেমার অফিসিয়াল রিমেক ‘ভারত’। যেখানে একজন সাধারণ মানুষের জীবন, জার্নির মধ্যে দিয়ে দেখানো হবে ভারতের ইতিহাস। খুব শিগগিরই সিনেমাটির ট্রেলার মুক্তি পাবে।

বাংলাদেশ সময়: ২০৫৮ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।