ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪২৬, ২৪ এপ্রিল ২০১৯
bangla news

বাবুর সঙ্গে গাইলেন সাবরিনা বশির

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-১৫ ১:৪৭:২৮ পিএম
ফজলুর রহমান বাবু-সাবরিনা বশির

ফজলুর রহমান বাবু-সাবরিনা বশির

বৈশাখ উপলক্ষে দর্শকপ্রিয় অভিনেতা-শ্রোতাপ্রিয় কণ্ঠশিল্পী ফজলুর রহমান বাবু’র সঙ্গে ‘আমার ভিতর ঘরে’ শিরোনামে একটি গানে কণ্ঠ দিলেন সাবরিনা বশির। 

রোববার (১৪ এপ্রিল) এসবি ইন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে প্রকাশ হয় গানটি। গাওয়ার পাশাপাশি গানটিতে মডেলও হয়েছেন তারা। ভিডিও নির্মাণ করেছেন সৌমিত্র ঘোষ ইমন। 

গানের কথা লিখেছেন দেলোয়ার আরজুদা শরফ। সুরে অভি আকাশ। সঙ্গীতায়োজনে মুশফিক লিটু।

এ গান প্রসঙ্গে ফজলুর রহমান বাবু বলেন, সাববিনার গায়কী চমৎকার। গানের কথাও সুন্দর। ভালো একটি গানই শ্রোতারা পাবেন আমাদের কণ্ঠের। সাবরিনার জন্য শুভকামনা। 

এ প্রসঙ্গে কণ্ঠশিল্পী সাবরিনা বশির বলেন, গানের কথাগুলো খুবই সুন্দর। কথা, সুর ও সঙ্গীত মিলিয়ে দারুণ একটি গান হয়েছে। গানটি নিয়ে আমি অনেক বেশি আশাবাদি। আশা করি দর্শক-শ্রোতাদেরও ভালো লাগবে।

তিনি আরও বলেন, প্রেম, ভালোবাসা আর প্রিয়জনকে পাওয়ার সুন্দর আবেদন গানটিতে ফুটে উঠেছে। এটি মূলত কথানির্ভর গান। সময়ের চাহিদার কারণে ভিডিও নির্মাণ করা হয়েছে। ভিডিওটিতে গানটির চমৎকার উপস্থাপনা পাবেন শ্রোতারা।

ভিডিও: 

বাংলাদেশ সময়: ১৩৪৭ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১৯
ওএফবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   সঙ্গীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14