ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সঞ্জয়ের আগে ‘মুন্না ভাই এমবিবিএস’র প্রস্তাব পান বিবেক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, এপ্রিল ১২, ২০১৯
সঞ্জয়ের আগে ‘মুন্না ভাই এমবিবিএস’র প্রস্তাব পান বিবেক সঞ্জয় দত্ত ও বিবেক ওবেরয়

বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত অভিনীত অন্যতম সুপারহিট সিনেমা ‘মুন্না ভাই এমবিবিএস’। ২০০৩ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমাটি এই তারকার ক্যারিয়ারে ভিন্ন মাত্র যোগ করে।

তবে সম্প্রতি বলিউডের আরেক অভিনেতা বিবেক ওবেরয় দাবি করছেন সঞ্জয় নয়, তাকেই আগে সিনেমাটির জন্য প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু সময় না মেলাতে পারায় তিনি সিনেমাটি ছেড়ে দেন।

শুধু ‘মুন্না ভাই এমবিবিএস’ই নয়, ‘প্রিন্স’খ্যাত এই তারকা জানান, ‘ওম শান্তি ওম’, ‘হাম তুম’ ও ‘বান্টি অর বাবলি’র মতো বেশকিছু হিট সিনেমার প্রস্তাবও তার কাছে আগে আসে।

বিবেক ওবেরয় বলেন, ‘মুন্না ভাই আমার করার কথা ছিল, আমি রাজিও হয়েছিলাম। কিন্তু ভাগ্যে ছিল এটি সঞ্জয় দত্তের সিনেমা হবে। আমি সময় সমন্বয় করতে পারি নি, তাই সিনেমাটিও করা হয়নি। ’

এই অভিনেতা আরও জানান, ২০০৬ সালে নির্মাতা ফারহা খান তাকে শাহরুখ-দীপিকা অভিনীত ‘ওম শান্তি ওম’ সিনেমার ভিলেন হিসেবে প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু তিনি নেতিবাচক চরিত্রে অভিনয় করতে চাননি, তাই সে প্রস্তাব ফিরিয়ে দেন। পরবর্তীতে চরিত্রটি করেন অর্জুন রামপাল।

বিবেক অভিনীত নতুন সিনেমা ‘পিম নরেন্দ্র মোদী’ শুক্রবার (১২ এপ্রিল) মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু ভারতের নির্বাচন কমিশনের নির্দেশে এটি আপাতত ভোটের আগে মুক্তি পাচ্ছে না।

বাংলাদেশ সময়: ১১৫০ ঘণ্টা, এপ্রিল ১২, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad