ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

অবশেষে মুক্তির অনুমতি পেলো ‘পিএম নরেন্দ্র মোদী’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫১ ঘণ্টা, এপ্রিল ১০, ২০১৯
অবশেষে মুক্তির অনুমতি পেলো ‘পিএম নরেন্দ্র মোদী’ বিবেক ওবেরয়

সকল বাধা অতিক্রম করে অবশেষে মুক্তি পেতে যাচ্ছে ভারতের বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিক ‘পিএম নরেন্দ্র মোদী’। ভারতের সেন্ট্রাল বোর্ড অব ফিল্ম সার্টিফিকেশন (সিবিএফসি) সিনেমাটিকে মুক্তির ছাড়পত্র প্রদান করেছে। এর ফলে বৃহস্পতিবার (১১ এপ্রিল) সিনেমাটি মুক্তিতে কোনো বাধা থাকছে না।

এ প্রসঙ্গে প্রযোজক সন্দীপ সিংহ বলেন, সেন্সর বোর্ডের পক্ষ থেকে আমাদের ‘ইউ’ সার্টিফিকেট দেওয়ার জন্য আমরা খুবই আনন্দিত। অবশেষে ১১ এপ্রিল সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে।

এছাড়া সুপ্রিম কোর্টে মুক্তি বন্ধের আপিল থেকেও আমরা রেহাই পেয়েছি। এখন ভারতের কোনও রাজনৈতিক দলের সিনেমাটি নিয়ে কোনো সমস্যা হওয়ার কথা না।    

এর আগে ৫ এপ্রিল ‘পিএম নরেন্দ্র মোদী’ মুক্তির কথা ছিল। কিন্তু সেন্সর বোর্ডের ছাড়পত্র না পাওয়াতে এটির মুক্তি পিছিয়ে যায়। তাছাড়া লোকসভা নির্বাচন সম্পন্ন না হওয়া পর্যন্ত সিনেমাটি মুক্তি না পাওয়ার জন্য নির্বাচন কমিশনের কাছেও আবেদন জানায় কংগ্রেস ও আম আদমি পার্টি।

সিনেমাটিতে নরেন্দ্র মোদীর চরিত্রে দেখা যাবে বলিউড অভিনেতা বিবেক ওবেরয়কে। এটি পরিচালনা করেছেন ওমাং কুমার।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, এপ্রিল ১০, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।