ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘কবির সিং’র জন্য ১৪ কেজি ওজন কমিয়েছেন শহীদ কাপুর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৯ ঘণ্টা, এপ্রিল ১০, ২০১৯
‘কবির সিং’র জন্য ১৪ কেজি ওজন কমিয়েছেন শহীদ কাপুর শহীদ কাপুর

ভারতের তেলেগু ভাষার সিনেমা ‘অর্জুন রেড্ডি’র অফিসিয়াল হিন্দি রিমেক ‘কবির সিং’। এতে মেডিকেল ছাত্রের চরিত্রে অভিনয় করেছেন বলিউড অভিনেতা শহীদ কাপুর। সিনেমাটিতে একেবারে নতুন রূপে হাজির হতে যাচ্ছেন এই তারকা।

চরিত্রের প্রয়োজনে নিজের ১৪ কেজি ওজন কমিয়েছেন ‘পদ্মাবত’খ্যাত অভিনেতা। সোমবার (০৮ এপ্রিল) কবির সিংয়ের টিজার প্রকাশ পেয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

যা এরই মধ্যে ভক্তদের মধ্যে সিনেমাটির জন্য আগ্রহ তৈরি করতে সক্ষম হয়েছ।

শারীরিক পরিবর্তনের জন্য ট্রেইনার সামির জাউরার অধীনে দীর্ঘদিন প্রশিক্ষণ নিয়েছেন শহীদ। তিনি বলেন, ২০০৩ সালের ‘ঈশক বিশক’ সিনেমার পর এই প্রথম আবার কলেজ ছাত্রের চরিত্রে শহীদকে দেখা যাবে। তাই প্রতিদিন তাকে ১৪০০ থেকে ১৫০০ ক্যালোরি কমানোর কঠিন রুটিনে রেখেছি। তার খাবারের তালিকায় ছিল নানা রকম শাকসবজি। শেষ পর্যন্ত কঠিন পরিশ্রম ও পরিমিত খাবারের কারণে শহীদ কাপুর ১৪ কেজি ওজন কমাতে পেরেছেন। সিক্স প্যাকও বানিয়েছেন।

‘কবির সিং’-এ দুই রকমভাবে শহীদকে পাওয়া যাবে। এতে তার প্রেমিকার চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী কিয়ারা আদবানী। এটি পরিচালনা করেছেন সন্দীপ ভাঙ্গা। ২১ জুন ভারতে সিনেমাটি মুক্তি পাবে।

বাংলাদেশ সময়: ২১৪৯ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।