ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আবারও আসছি সবাইকে বিনোদন দিতে: ইরফান খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৭ ঘণ্টা, এপ্রিল ৮, ২০১৯
আবারও আসছি সবাইকে বিনোদন দিতে: ইরফান খান ইরফান খান

অবশেষে জল্পনার অবসান ঘটিয়ে ক্যামেরার সামনে দাঁড়ালেন বলিউডের নন্দিত অভিনেতা ইরফান খান। নিউরোএন্ডোক্রাইন টিউমারের চিকিৎসা শেষে লন্ডন থেকে ভারত ফিরে এই প্রথম কোনও সিনেমা শুটিং করলেন তিনি।

বেশকিছু নাম শোনা গেলেও শেষ পর্যন্ত ইরফানের নতুন সিনেমা নাম জানা গেলো ‘আংরেজি মিডিয়াম’। এটি ২০১৭ সালের সুপারহিট সিনেমা ‘হিন্দি মিডিয়াম’র সিক্যুয়েল।

এদিকে সোমবার (০৮ এপ্রিল) সিনেমাটির ফার্স্টলুক ছবি টুইটারে শেয়ার করেছেন ইরফান খান নিজেই। এতে একটি মিষ্টি দোকানের সামনে তাকে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। ইরফান খানের 'অ্যাংরেজি মিডিয়াম'র ফার্স্টলুকটুইট করা ছবির ক্যাপশনে তিনি লেখেন, ১৯৯০ সালের মজার একটি গল্প নিয়ে আসছে ‘অ্যাংরেজি মিডিয়াম’। এর সঙ্গে আছেন মি. চাম্পাকজি। আবার আসছি সবাইকে বিনোদন দিতে।

সিনেমাটিতে মিষ্টি ব্যবসায়ী চাম্পাকজির চরিত্রে ৫০ বছর বয়সী এই অভিনেতাকে দেখা যাবে। এতে অভিনেত্রী রাধিকা মাদান তার মেয়ের চরিত্রে অভিনয় করছেন। আর ইরফানের বিপরীতে রয়েছেন কারিনা কাপুর খান। পরিচালনা করছেন হোমি অ্যাডজানিয়া ও প্রযোজনা করছেন দিনেশ ভাইজান।

বাংলাদেশ সময়: ১৯৫৭ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।