ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সাভারের সিআরপি হাসপাতালে আলাউদ্দীন আলী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৮ ঘণ্টা, এপ্রিল ৮, ২০১৯
সাভারের সিআরপি হাসপাতালে আলাউদ্দীন আলী ডা. আশীষ কুমার চক্রবর্তী-আলাউদ্দীন আলী-ফারজানা আলাউদ্দীন

দেশ বরেণ্য সুরস্রষ্টা-সঙ্গীত পরিচালক আলাউদ্দীন আলীর শারীরিক অবস্থা এখন বেশ ভালো। তবে পুরোপুরি সুস্থ তা কিন্তু নয়।

সোমবার (০৮ এপ্রিল) দুপুরে রাজধানী মহাখালীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল থেকে গুণী এই শিল্পীকে সাভারের সিআরপি হাসপাতালে নেওয়া হয়েছে।

এ প্রসঙ্গে আলাউদ্দীন আলীর সহকারী মোমিন বিশ্বাস বাংলানউজকে বলেন, আমরা ৩টার দিকে সিআরপি হাসপাতালে ওনাকে ভর্তি করেছি।

এখানে কিছু দিন ওনার ফিজিওথেরাপি চলবে। ফিজিওথেরাপির জন্য দেশের মধ্যে এটিই সবচেয়ে উন্নত হাসপাতাল। এখানে কিছু দিনের চিকিৎসা শেষে আমরা বাসায় ফিরতে পারবো। আপনারা ওনার জন্য দোয়া করবেন।

সোমবার সকালে ইউনিভার্সেল হাসপাতাল থেকে বিদায় নেওয়ার আগে সেখানে একটি সংবাদ সম্মেলন করা হয়। সম্মেলনে আলাউদ্দীন আলীর চিকিৎসা সংক্রান্ত বিষয় নিয়ে আলোচনা করেন হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্তী। নিউমোনিয়া, ফুসফুসের সমস্যা এবং রক্তের সংক্রমণ সমস্যা তার আর নেই বলে তিনি জানান। সংবাদ সম্মেলন শেষে গুণী এই শিল্পীকে সিআরপি হাসপাতালে নেওয়া হয়।

এর আগে গত ২২ জানুয়ারি রাত ১১টায় অসুস্থ আলাউদ্দীন আলীকে ইউনিভার্সেল হাসপাতালে ভর্তি করানো হয়। দুই মাসের বেশি সময়ের চিকিৎসায় তিনি প্রায় সুস্থ হয়ে উঠেছেন। এখন ফিজিওথেরাপির পর্ব শেষ হলেই বাসায় ফিরবেন দেশ বরেণ্য সঙ্গীত পরিচালক আলীউদ্দীন আলী।

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।