ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বন্ধুকে শাকিব খানের সিনেমার গান শোনালেন শরিফুল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৯ ঘণ্টা, এপ্রিল ৮, ২০১৯
বন্ধুকে শাকিব খানের সিনেমার গান শোনালেন শরিফুল শরিফুল-অমিতাভ। ছবি: রাজীন চৌধুরী/বাংলানিউজ

প্রথমবারের মতো ওয়েব সিরিজ নির্মাণ করলেন প্রশংসিত পরিচালক অমিতাভ রেজা। ‘ঢাকা মেট্রো’ নামের ওয়েব সিরিজটির গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয়ে করেছেন জনপ্রিয় শিশুশিল্পী শরিফুল।

সোমবার (৮ এপ্রিল) দুপুরে রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে ওয়েব সিরিজটির ট্রেলার লঞ্চিং অনুষ্ঠানে গান গেয়ে সবাইকে আনন্দ দিলো শরিফুল।

অনুষ্ঠানের এক পর্যায় সঞ্চালকের ভূমিকায় থাকা অমিতাভ রেজা মাউথপিস হাতে শিশুশিল্প শরিফুলকে মঞ্চে ডেকে নেন।

বলেন, আপনারা হয়তো জানেন না, শরিফুলের সঙ্গে আমার দারুণ বন্ধুত্ব। দুর্দান্ত অভিনয় করে সে। আমি তাকে যেভাবে বলি ঠিক সেভাবেই কপি-কাট করে ক্যামেরায় তা তুলে ধরে সে। বন্ধু এখন আমাদের একটি গান শোনাবে।

শরিফুল মাউথপিস হাতে বলে, এতে আমি যতটুকু অভিনয় করেছি, তা বন্ধুর (অমিতাভ রেজা) জন্য সম্ভব হয়েছে। বন্ধুকে অনেক ধন্যবাদ।  

এরপর সে জাকির হোসেন রাজু পরিচালিত, শাকিব খান ও অপু বিশ্বাস অভিনীত ‘মনে প্রাণে আছো তুমি’ সিনেমার তুমুল জনপ্রিয় গান ‘এক বিন্দু ভালোবাসা দাও’ গানটি গেয়ে শোনান। তার চমৎকার কণ্ঠে গানটি শুনে উপস্থিত সবাই করতালি দিয়ে শরিফুলকে অভিবাদন জানান।

ডিজিটাল প্ল্যাটফর্ম হৈচৈ’র জন্য নির্মিত ওয়েব সিরিজটিতে আরো অভিনয় করেছেন- অপি করিম, নেভিল ফেরদৌস হাসান, শারমিন জোহা শশী, শরিফুল ইসলাম এবং মোস্তফা মনোয়ার। ১১ এপ্রিল থেকে এটি প্রচার হবে।

বাংলাদেশ সময় : ১৭১৯ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০১৯
জেআইএম/ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad