ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘ঢাকা মেট্রো’তে অভিনয় করতে ভয় কাজ করছিল: অপি করিম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৯ ঘণ্টা, এপ্রিল ৮, ২০১৯
‘ঢাকা মেট্রো’তে অভিনয় করতে ভয় কাজ করছিল: অপি করিম অপি করিম। ছবি: রাজীন চৌধুরী/বাংলানিউজ

‘প্রায় দুই বছর বিরতির পর ‘ঢাকা মেট্রো’তে কাজ করার প্রস্তাব পাই। গল্প শুনে অসম্ভব ভালো লাগে। এরপর কাজ করি। তবে একটা গ্যাপ থাকার কারণে এতে অভিনয় করতে ভয় কাজ করছিলো।’

সোমবার (৮ এপ্রিল) দুপুরে রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে আয়োজিত 
ওয়েব সিরিজ ‘ঢাকা মেট্রো’র ট্রেলার লঞ্চিং অনুষ্ঠানে কথাগুলো বলছিলেন নন্দিত অভিনেত্রী অপি করিম।  

অমিতাভ রেজা চৌধুরী পরিচালিত প্রথম ওয়েব সিরিজটিতে আরো অভিনয় করেছেন- নেভিল ফেরদৌস হাসান, শারমিন জোহা শশী, শরিফুল ইসলাম এবং মোস্তফা মনোয়ার।

অপি করিম আরও বলেন, ওয়েব সিরিজটিতেব আমি জয়গুন চরিত্রে অভিনয় করেছি। যে কিনা একজন পলাতক খুনী, একজন মা। প্রতি পর্বে আস্তে আস্তে বিষয়গুলো সামনে আসবে।

‘ঢাকা মেট্রো’ প্রসঙ্গে বলছেন অমিতাভ রেজা চৌধুরী।  ছবি: রাজীন চৌধুরী/বাংলানিউজ

অমিতাভ রেজা বলেন, শহরের ও ব্যক্তিজীবনে নানা ধরনের অস্থিরতা থেকে বিরক্ত হয়ে কুদ্দুস নামের একজন করপোরেট ব্যক্তি গাড়ি নিয়ে শহর থেকে অজানার উদ্দেশ্যে বেরিয়ে পড়ে। তার সঙ্গে ঘটে নানান ঘটনা। এমন একটি গল্প ‘ঢাকা মেট্রো’তে দেখতে পাবেন দর্শকরা।

তিনি আরও বলেন, প্রায় দুই বছর ধরে গল্পটি নিয়ে অনেক প্রযোজকের কাছে গিয়েছিলাম। কিন্তু সবাই শুধু প্রেম-ভালোবাসার গল্প করতে বলে। তবে হৈচৈ গল্প শুনে এটি নির্মান করতে রাজি হয় এবং আমাকে কাজের স্বাধীনতা দেয়। এতে দর্শকরা নতুন একটা গল্প দেখতে পাবেন।

১১ এপ্রিল থেকে ডিজিটাল প্ল্যাটফর্ম হৈচৈ'তে 'ঢাকা মেট্রো' ওয়েব সিরিজটি দেখা যাবে। ২০১৭ সালের কনকনে শীতের মধ্যে দিনাজপুরে ওয়েব সিরিজটির শুটিং হয়।

বাংলাদেশ সময়: ১৫০১ ঘণ্টা, এপ্রিল ৮, ২০১৯
জেআইএম/ওএফবি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।