ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

১১ এপ্রিল মুক্তি পাচ্ছে মোদীর বায়োপিক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৪ ঘণ্টা, এপ্রিল ৬, ২০১৯
১১ এপ্রিল মুক্তি পাচ্ছে মোদীর বায়োপিক মোদীর বায়োপিক’র পোস্টার

শুক্রবার (৫ এপ্রিল) মুক্তি পাওয়ার কথা ছিলো ভারতের বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিক ‘পিএম নরেন্দ্র মোদী’।

নির্বাচনের কারণ দেখিয়ে সিনেমাটির মুক্তি নিয়ে সরব হয়ে উঠে বিরোধীরা। লোকসভা নির্বাচন সম্পন্ন না হওয়া পর্যন্ত সিনেমাটি মুক্তি না পাওয়ার জন্য কমিশনের কাছে আবেদন জানায় কংগ্রেস ও আম আদমি পার্টি।

শুধু তাই না, এ নিয়ে সুপ্রিম কোর্টে জনস্বার্থ মামলাও করেন এক কংগ্রেস নেতা। সোমবার (৮ এপ্রিল) হবে এ মামলার শুনানি। এসব কারণে পিছিয়ে যায় ‘পিএম নরেন্দ্র মোদী’ মুক্তির নির্দিষ্ট তারিখ।  

তবে এসব সংশয় কাটিয়ে আগামী ১১ এপ্রিল ভোট চলাকালীন সময়ে সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে। শুক্রবার (৫ এপ্রিল) এমনটিই জানিয়েছেন এর প্রযোজক সন্দীপ সিং। সিনেমাটিতে মোদীর ভূমিকায় দেখা যাবে বিবেক ওবেরয়কে। এটি নির্মাণ করেছেন ওমাং কুমার।

এদিকে বৃহস্পতিবার (৪ এপ্রিল) সিনেমাটি মুক্তি পেছানোর কথা সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়ে দেন এর সঙ্গে সংশ্লিষ্টরা। অন্যদিকে সিনেমাটি মুক্তি দেওয়ার প্রক্রিয়া চলছে বলে সেন্সর বোর্ডের তরফে জানানো হয়।

ভোটের সময় ‘পিএম নরেন্দ্র মোদী’ মুক্তি পেলে তা ভোটারদের উপর প্রভাব ফেলবে এবং এ সময়ে সিনেমাটি মুক্তি ‘রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত’ বলেও অভিযোগ তুলেছে কংগ্রেস।

ট্রেলার:

বাংলাদেশ সময়: ১৩৩২ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০১৯
ওএফবি  
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।