ঢাকা, সোমবার, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৭ মে ২০১৯
bangla news

জন্মদিনে এলআরবি’র সঙ্গে যুক্ত হলেন বালাম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-০৫ ৮:১১:৪০ পিএম
ব্যান্ডদল এলআরবি’র বর্তমান সদস্যরা

ব্যান্ডদল এলআরবি’র বর্তমান সদস্যরা

এবারই প্রথম আইয়ুব বাচ্চুকে ছাড়া ব্যান্ডদল এলআরবি’র জন্মদিন পালিত হলো। তবে শোকের সঙ্গে যুক্ত হলো খুশির সংবাদও।

শুক্রবার (৫ এপ্রিল) বিকেলে ব্যান্ডদল এলআরবি’র জন্মদিন উপলক্ষ্যে রাজধানীর থার্টি থ্রি রেস্টুরেন্টে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সঙ্গীতশিল্পী বালামকে এলআরবি’র নতুন সদস্য হিসেবে পরিচয় করিয়ে দেওয়াই ছিলো এ আয়োজনে মূল লক্ষ্য।

হ্যাঁ, ভোকাল ও গিটারিস্ট হিসেবে এলআরবি’তে যোগ দিলেন বালাম। এর আগে বালাম ব্যান্ডদল ওয়ারফেজ ছেড়ে একক ক্যারিয়ারে তুমুল জনপ্রিয়তা অর্জন করেন। এবার এলআরবি নিয়ে বলবেন নিজের ভাবনার কথা।

ব্যান্ডদল এলআরবি’র বর্তমান সদস্যরা

এ প্রসঙ্গে অনুষ্ঠানে বালাম উপস্থিতির উদ্দেশ্যে বলেন, কেউ আমাকে আইয়ুব বাচ্চু ভাইয়ের বদলি হিসেবে ভাববেন না। সে যোগ্যতা আমার নেই। এলআরবিতে যোগ দিয়েছি, সেটা সত্যিই আমার জন্য অনেক বড় একটা দায়িত্ব। বাচ্চু ভাইয়ের গান ও গিটার বাজানো দেখে মিউজিকে যাত্রা করেছি। তিনি আজ আমাদের মাঝে নেই। এখন থেকে তার গান আমাকে গাইতে হবে। এটা আমার জন্য যেমন প্রাপ্তি, তেমনি কষ্টেরও ব্যাপার। সবাই আমাদের পাশে থাকবেন। দোয়া করবেন যেনো কণ্ঠে ও গিটারে বাচ্চু ভাইয়ের সৃষ্টিকে ধারণ করতে পারি। 

১৯৯১ সালের আজকের দিনে (৫ এপ্রিল) স্বপন-জয় ও এস আই টুটুলকে নিয়ে আইয়ুব বাচ্চু প্রতিষ্ঠা করেন  এলআরবি। ২৮ বছর পেরিয়ে ব্যান্ডটি আজ ২৯ বছরে পা রাখলো।

আইয়ুব বাচ্চু

এলআরবি’র বর্তমান লাইনআপ- স্বপন (বেজ গিটার), মাসুদ ( গিটার), বালাম ( ভোকাল ও গিটার), রোমেল (ড্রামস), এবং  শামীম আহমেদ (সাউন্ড ইঞ্জিনিয়ার)।

গত বছরের ১৮ অক্টোবর এলআরবি’র প্রধান ব্যান্ড তারকা-সঙ্গীতশিল্পী আইযুব বাচ্চু পৃথিবীর মায়া ছেড়ে না ফেরার দেশে চলে যান।

 বাংলাদেশ সময়: ২০১১ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   সঙ্গীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-05 20:11:40