ঢাকা, রবিবার, ১০ ভাদ্র ১৪২৬, ২৫ আগস্ট ২০১৯
bangla news

বৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্তদের সহায়তা দিলেন মমতাজ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-০৫ ৪:৪৬:৫৯ পিএম
ক্ষতিগ্রস্ত মাঝে ত্রাণ সহায়তা বিতরণ করছেন মমতাজ

ক্ষতিগ্রস্ত মাঝে ত্রাণ সহায়তা বিতরণ করছেন মমতাজ

গত ৩১ মার্চের কাল বৈশাখী ঝড়ে মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার বেশ কয়েকটি ইউনিয়নের মানুষ ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছেন। 

ক্ষতিগ্রস্ত ইউনিয়নগুলো হচ্ছে- ধল্লা, তালেবপুর, বায়রা ও শায়েস্তা। এর মধ্যে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছেন ধল্লা ও তালেবপুর ইউনিয়নের লোকজন।

বৃহস্পতিবার (০৪ এপ্রিল) এসব ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ করা হয়। বৃহস্পতিবার দুপুর ১২টায় ধল্লা ইউনিয়নে এবং দুপুর ২টায় তালেবপুর ইউনিয়নে দুইশ পরিবারকে ত্রাণ সহায়তা দেন মানিকজগঞ্জ ২ (সিঙ্গাইর) আসনের সংসদ সদস্য-কণ্ঠশিল্পী মমতাজ বেগম। 

এ প্রসঙ্গে মমতাজের ব্যক্তিগত সহকারি মাহমুদ জুয়েল বাংলানিউজকে বলেন, বায়রা ও শায়েস্ত ইউনিয়নের লোকেরা খুব বেশি ক্ষতিগ্রস্ত হননি। যে কারণে তারা তালেবপুর ইউনিয়নে এসে সহায়তা নিয়েছেন। ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয়ের সহায়তার পাশাপাশি ম্যাডামের ব্যক্তিগত তহবিল থেকে ৫৭টি পরিবারকে নগত পাঁচ হাজার টাকা করে বিতরণ করা হয়।

তিনি আর জানান, ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয়ের অধীনে জি আর তহবিল থেকে ক্ষতিগ্রস্তদের নগদ ৩ হাজার টাকা ও ১ বান্ডিল করে ঢেউটিন বিতরণ করা হয়। 

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   সঙ্গীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-05 16:46:59